• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • BIRTHDAY PARTY DEATH YOUTH FOUND DEAD AFTER BIRTHDAY PARTY IN FRIENDS HOUSE IN GOLF GREEN SANJ

Birthday Party Death : নিজেরই জন্মদিনের পার্টিতে এসে 'বিষক্রিয়ায়' মৃত্যু যুবকের? ঘটনায় গ্রেফতার বন্ধু...

জন্মদিনেই অস্বাভাবিক মৃত্যু

Birthday Party Death : জন্মদিনে রাতভর পার্টি করার পর সকালে উদ্ধার হয় যুবকের দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পরে গল্ফগ্রিনে (Golf Green)।

  • Share this:

#কলকাতা : সোনারপুরের যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গল্ফগ্রিনে। জন্মদিনে রাতভর পার্টি করার পর সকালে উদ্ধার হয় যুবকের দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পরে গল্ফগ্রিনে (Golf Green)। নিথর অবস্থায় যুবককে উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত (Death) বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত রিক্তেশ মোদকের পরিবারের অভিযোগ, ছেলেকে খুন করা হয়েছে এবং তাতে জড়িত বন্ধু কৌশিক মণ্ডল। এই অভিযোগের ভিত্তিতে কৌশিককে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে গল্ফগ্রিন থানার পুলিশ।

গত ১৫ তারিখ কৌশিক মণ্ডল নামে বন্ধুর বাড়িতে নিজেরই জন্মদিনের পার্টিতে যোগ দিতে গল্ফগ্রিনে গিয়েছিল সোনারপুরের (Sonarpur) বাসিন্দা বছর উনিশের রিক্তেশ মোদক। সারারাত সেখানেই খাওয়াদাওয়া, হইহুল্লোড়ের পর ১৬ তারিখ আর বাড়ি ফেরেনি সে। এরপর সকালে রিক্তেশকে ডাকতে গিয়ে কৌশিক কোনও সাড়া না পেয়ে তার মাকে ডাকে। মা-ও এসে বারবার রিক্তেশকে ডাকেন। কিন্তু সাড়া মেলেনি। এরপরই তাঁরা রিক্তেশকে নিয়ে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে যান। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরপর কৌশিকের পরিবার রিক্তেশের বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করে। সমস্ত জানানো হয় তাঁদের। রিক্তেশের মা ও দাদা হাসপাতালে গিয়ে ছেলের দেহ নিয়ে আসে। সেইসঙ্গে ছেলের মৃত্যুর জন্য তারা বন্ধু কৌশিককে দায়ী করেছেন রিক্তেশের মা। পুলিশ সূত্রে খবর, রিক্তেশের শরীরে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন নেই। তবে তার নাক দিয়ে রক্ত পড়ছিল বলে প্রমাণ মিলেছে। কৌশিকের বাড়িতে রান্না করা খাবারের নমুনা সংগ্রহ করা হয়। পরে ময়নাতদন্তে প্রাথমিক রিপোর্টে বেরিয়ে আসে বিষক্রিয়ার মৃত্যু হয়েছে ওই যুবকের। এরপরেই রিক্তেশের পরিবারের তরফে ৩০৪ ধারা অর্থাৎ অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়। এরপরেই কৌশিককে গ্রেফতার করে পুলিশ। তদন্ত চলছে।

Published by:Sanjukta Sarkar
First published: