Home /News /kolkata /
Bangla News: বিশেষ ক্লাস নেওয়ার নামে ছাত্রীকে 'ধর্ষণ' শিক্ষকের! ভয়ঙ্কর ঘটনা সল্টলেকে

Bangla News: বিশেষ ক্লাস নেওয়ার নামে ছাত্রীকে 'ধর্ষণ' শিক্ষকের! ভয়ঙ্কর ঘটনা সল্টলেকে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সেখানে প্রিযস সিং সেঙ্গার একজন শিক্ষক কোচিং ক্লাস করাতেন। (Bangla News)

  • Share this:

    #কলকাতা: সল্টলেকের গেস্ট হাউসে নিয়ে এসে তরুণী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ কোচিং সেন্টারের শিক্ষকের বিরুদ্ধে। অশ্লীল ভিডিও তুলে ভাইরাল করার হুমকি দেওয়া হয় ওই তরুণী ছাত্রীকে। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে শিক্ষককে (Bangla News)। পুলিশ সূত্রে খবর, সল্টলেকে একটি কোচিং সেন্টারে আইপিএস-আইএএস পড়াশোনা নিয়ে একটি কোচিং সেন্টার চলত। সেখানে প্রিযস সিং সেঙ্গার একজন শিক্ষক কোচিং ক্লাস করাতেন। (Bangla News)

    আরও পড়ুন: এশিয়ার বৃহত্তম টিউলিপ বাগান, শ্রীনগর ঢেকেছে লাল-সাদা-হলুদ-গোলাপিতে... দেখুন

    অভিযোগ, সেই শিক্ষক প্রিযস সিং এক ছাত্রীকে জানায় তাঁকে আলাদা করে ক্লাস নেবেন। তার জন্য শিক্ষকের সিকে ব্লকের বাড়িতে আসতে হবে। এর পরে রাজি হলে তাকে বলে সল্টলেক সিকে ১১৪ নম্বার শিক্ষকের বাড়ি। ওই তরুণী ছাত্রী যখন সেখানে যায় তখন তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছিল ২০২১ সালের ১১ ডিসেম্বর। ছাত্রী সেখানে গিয়ে জানতে পারে এটি একটি গেস্ট হাউস, পাশাপাশি তাঁর অশ্লীল ছবি তুলে রাখা হয় বলে অভিযোগ। (Bangla News)

    আরও পড়ুন: মহিলা এটা করলেন কী! খাবারে নিজেই চুল ফেলে দোকানে প্রতারণা! কলকাতার কাণ্ড তুমুল ভাইরাল

    অভিযোগ, ছাত্রীকে শিক্ষক হুমকি দেয়, কাউকে জানালে এই ছবি ভাইরাল করে দেবে। এর পরেই তরুণী ছাত্রী বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন। পরবর্তী সময়ে পরিবারের লোককে বিষয়টি জানালে গত ফেব্রুয়ারি মাসে বিধান নগর মহিলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বিধান নগর মহিলা থানার পুলিশ। এর পরেই ওই শিক্ষকের ফোন নম্বরের সূত্র ধরে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়।

    অনুপ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Rape

    পরবর্তী খবর