Home /News /kolkata /
Baguiati Death: একমাস আগেই বিয়ে, বাগুইআটিতে বহুতলের নীচে পড়ে যুবতীর দেহ, ছাদ থেকে ধাক্কা? গ্রেফতার স্বামী

Baguiati Death: একমাস আগেই বিয়ে, বাগুইআটিতে বহুতলের নীচে পড়ে যুবতীর দেহ, ছাদ থেকে ধাক্কা? গ্রেফতার স্বামী

এক মাস আগেই কৌস্তভ সরকার নামে এক যুবকের সঙ্গে১ রেজিস্ট্রি করে বিয়ে হয় তিতাসের। ওই বহতলের গ্রাউন্ডফ্লোরের ফ্ল্যাটে সংসার বাঁধেন তিতাস-কৌস্তভ। কিন্তু ভালবাসার মানুষের সঙ্গে নতুন জীবনের শুরুটাই বড় তিক্ত হয়ে ওঠে তিতাসের কাছে

  • Share this:

    #কলকাতা: বাগুইআটিতে উদ্ধার মহিলার রক্তাক্ত দেহ, অস্বাভাবিক মৃত্যু সদ্যবিবাহিতার। মৃতার নাম তিতাস নন্দী। মাত্র একমাস আগেই বিয়ে হয়েছিল বছর ২৮-এর তিতাসের। শুক্রবার রাত ১০টা নাগাদ বাগুইআটির আমবাগান এলাকার একটি বহুতলের নীচ থেকে তিতাসের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। প্রতিবেশীদের দাবি, পাঁচ তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে যুবতীর। প্রাথমিকভাবে পুলিশেরও অনুমান, পাঁচতলার  ছাদ থেকে পড়েই মৃত্যু হয়েছে যুবতীর। যদিও বিস্তারিত তদন্তের পরেই নির্দিষ্ট করে কোনও তথ্য দেওয়া সম্ভব বলে জানাচ্ছেন তদন্তকারীরা। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

    জানা যায়, এক মাস আগেই কৌস্তভ সরকার নামে এক যুবকের সঙ্গে১ রেজিস্ট্রি করে বিয়ে হয় তিতাসের। ওই বহতলের গ্রাউন্ডফ্লোরের ফ্ল্যাটে সংসার বাঁধেন তিতাস-কৌস্তভ। কিন্তু ভালবাসার মানুষের সঙ্গে নতুন জীবনের শুরুটাই বড় তিক্ত হয়ে ওঠে তিতাসের কাছে! প্রতিদিন লেগে থাকত ছোটবড় নানা কারণে অশান্তি। এরপর, শুক্রবার রাতে বহুতলের নীচে পড়ে থাকতে দেখা যায় তিতাসকে। কীভাবে মৃত্যু? আত্মহত্যা না কি খুন? কেউ কি ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিল তিতাসকে? অস্বাভাবিক মৃত্যুর কিণারা করতে কোমবেঁধে নেমেছে নাগেরবাজার থানার পুলিশ।

    আরও পড়ুন: পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তপ্ত প্রেসিডেন্সি, বহিরাগতদের হাতে আক্রান্ত ছাত্ররা, অভিযোগ SFI এর 

    তিতাসের মাসি, যিনি ওই বহুতলেরই বাসিন্দা, অভিযোগ করেন, '' দু'জনের মধ্যে নিত্য অশান্তি লেগে থাকত। শুক্রবার সকাল থেকেই ওদের মধ্যে ঝগড়া চলছিল। এরপর, রাত দশটা নাগাদ আমি শুনতে পাই, কেউ ছাদে যাচ্ছে। এরপরই এক বিকট চিৎকার শুনে ফ্ল্যাটের বাইরে গিয়ে দেখি কৌস্তভ ছাদ থেকে নীচে নেমে পালাচ্ছে। '' কৌস্তভের শাস্তির দাবি জানান তিতাসের মাসি। তঁর ভাষায়, ''ওদের সম্পর্ক কোনওকালে ভাল ছিল না। এক মাসের বিয়েতেই একাধিকবার তিতাসের বাবাকে ফোন করেছে। আমরা চাই ওর শাস্তি হোক।”

    আরও পড়ুন: ডেলিভারি কর্মীদের সমস্যার সমাধান চাই, শ্রম দফতরের হস্তক্ষেপ দাবি সিটুর

    পুলিশ সূত্রে খবর, কৌস্তবকে গ্রেফতার করা হয়েছে। শনিবার কৌস্তবকে ব্যারাকপুর আদালতে তোলা হয় পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনাস্থলে এসে পৌঁছায় ব্যারাকপুর কমিশনারেটের উচ্চ পদস্থ আধিকারিকরা। ব্যারাকপুর কমিশনারেটের এসিপি দমদম জানান, '' তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।'' পুলিশ সূত্রে খবর,  ঘটনার ফরেন্সিক পরীক্ষা করা হবে। সেইমতো প্রস্তুতি নেওয়া হচ্ছে।

    Anup Chakraborty
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Baguiati

    পরবর্তী খবর