কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

সেলুনে চুল কাটতে কাটতেই ‘টুম্পা সোনা’র সঙ্গে তুমুল নাচ খুদের! ভাইরাল ভিডিও

সেলুনে চুল কাটতে কাটতেই ‘টুম্পা সোনা’র সঙ্গে তুমুল নাচ খুদের! ভাইরাল ভিডিও

পাড়ার সেলুনেও বাজানো হচ্ছিল জনপ্রিয় এই গানটি । যা শুনে আর স্থির থাকতে পারেনি খুদে । দেখুন ভাইরাল ভিডিও ।

  • Share this:

#কলকাতা: ছোটবেলায় আমাদের কতই না স্মৃতি থাকে। যত বয়স বাড়ে আমরা সেই দিনগুলো মিস করি। কিছু ছবি বা ভিডিও এমনও আছে যা সামনে এসে গেলে দেখা মাত্রই ফ্ল্যাশব্যাকে চলে যাই আমরা।

যেমন এই খুদের ভিডিও। সেলুনে গিয়েছেন চুল কাটতে। গিয়ে তো এমন খেল দেখিয়েছেন সেখানে যে তাঁকে স্থির রেখে চুল কাটাই মুশকিল হয়ে গিয়েছিল নাপিত মশাইয়ের। সেই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ।

সম্প্রতি ‘টুম্পা সোনা, দু’টো হাম্পি দে না’, গানটি ব্যাপক ভাইরাল হয়েছে । আরব দে চৌধুরি ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’-এর গান এটি । আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে তা আরও জনপ্রিয় হয়েছে । বর্তমানে পুজো প্যান্ডেল থেকে বিয়েবাড়ি, পিকনিক থেকে গেট টুগেদার সবেতেই সেই সর্ব ঘটে কাঁঠালি কলার মতো বেজেই চলেছে এই গান ।

পাড়ার সেলুনেও বাজানো হচ্ছিল জনপ্রিয় এই গানটি । যা শুনে আর স্থির থাকতে পারেনি খুদে । সেলুনে চুল কাটতে কাটতেই নেচে ওঠে সে । এ দিকে নাপিত কাকুর হাতে তখন ধারালো কাঁচি । পাশ থেকে মা ধরে রয়েছেন শিশুকে । কিন্তু গান শুনে না নেচে থাকতে পারল না শিশুটি । তার এই কান্ড দেখে সকলেই হেসে কুটোপাটি । সকলেই তাকে বলেন, স্থির হয়ে বসতে । চুল কাটা শেষ হয়ে গেলে তারপর নাচতে । কিন্তু কে শোনে কার কথা.... ।

Published by: Simli Raha
First published: November 30, 2020, 5:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर