কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

কেমন আছেন মহারাজ? সৌরভকে দেখে এসে জানালেন অশোক ভট্টাচার্য

কেমন আছেন মহারাজ? সৌরভকে দেখে এসে জানালেন অশোক ভট্টাচার্য

ফেসবুকে সৌরভের সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করেন অশোক ভট্টাচার্য। এদিন নাকি দেখা করতে সোজা মহারাজের বাড়ি চলে গিয়েছিলেন তিনি।

  • Share this:

#কলকাতা: কেমন আছেন মহারাজ? বুধবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে দেখা করে এসে জানান দিলেন প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য। ৭ জানুয়ারি উডল্যান্ড হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মহারাজ। এখন তিনি ভালো আছেন। বললেন প্রাক্তন মন্ত্রী।

ফেসবুকে সৌরভের সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করেন অশোক ভট্টাচার্য। এদিন নাকি দেখা করতে সোজা মহারাজের বাড়ি চলে গিয়েছিলেন তিনি। সেখানে বসে বেশ কিছু চা-সমেতে আড্ডা হয়েছে সৌরভের সঙ্গে তাঁর। কুশল বিনিময়ও হয়েছে। আর সব শেষে গাড়ি পর্যন্ত খোদ সৌরভই তাঁকে ছেড়ে দিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন অশোক ভট্টাচার্য।

ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, "আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে । আমাদের বাড়ির কুশল সংবাদ নিলো। পরের স্ট্যান্ট বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষন আড্ডা আর চা-টা খেয়ে ফিরে এলাম। ওর তোলা সেলফি এই ফটোটি। ওই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল।"

প্রসঙ্গত, গত ২ জানুয়ারি জিমে শরীরচর্চা করার সময়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সৌরভ। ব্ল্যাক আউট হয়ে গিয়ে তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ড হাসপাতালে। অ্যাঞ্জিওপ্লাস্টির পরে তাঁর বুকে একটি স্টেন্ট বসানো হয়। এখনও আরও দুটি স্টেন্ট বসানো বাকি রয়েছে। চিকিৎসক দেবী শেঠী জানিয়েছিলেন তিনি এই মুহূর্তে ভালো আছেন। এর পরে ৭ জানুয়ারি তিনি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। এখন তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 13, 2021, 7:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर