Amit Shah : "ব্যাপকহারে ভোট দিয়ে বদল আনুন রাজ্যে" বাংলা ও অসমের উদ্দেশ্যে ট্যুইট বার্তা অমিত শাহের

Amit Shah : "ব্যাপকহারে ভোট দিয়ে বদল আনুন রাজ্যে" বাংলা ও অসমের উদ্দেশ্যে ট্যুইট বার্তা অমিত শাহের

অমিত শাহ৷

ট্যুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, "দুটি রাজ্যেই মানুষের শান্তি ও উন্নয়ন মানুষের নির্বাচনী প্রক্রিয়াতে যোগদানের মাধ্যমেই একমাত্র সম্ভব।"

  • Share this:

    #নয়াদিল্লি : পশ্চিমবঙ্গ ও অসমে বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণ আজ ৷ রাজ্যে সকাল ৭ টা থেকে শুরু হয়েছে ৪ জেলার ৩০টি আসনে ভোটগ্রহণ পর্ব ৷ আর ইতিমধ্যেই বাংলার জনগণের উদ্দেশে "রেকর্ড ভোটদান" বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইট করে অনেকটা একই সুরে ব্যাপকহারে ভোটদানের আর্জি জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

    স্বরাষ্ট্রমন্ত্রী এদিন পশ্চিমবঙ্গের ভোটারদের টুইট করে অনুরোধ করেন দ্বিতীয় দফার ভোটগ্রহণ পর্বে ব্যাপক হারে অংশ নেওয়ার জন্য। তাঁর বার্তায় বাংলার মানুষের উদ্যেশ্যে শাহ লেখেন, "আপনার একটি ভোট আগামী দিনের পরিবর্তনের ক্ষেত্রে নির্ধারক হয়ে উঠতে পারে। তাই ভোট দেওয়া থেকে কোনওভাবেই বিরত থাকবেন না।"

     ট্যুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, "দুটি রাজ্যেই মানুষের শান্তি ও উন্নয়ন মানুষের নির্বাচনী প্রক্রিয়াতে যোগদানের মাধ্যমেই একমাত্র সম্ভব।" একইসঙ্গে অসমের মানুষের কাছে শাহের অনুরোধ ভোট প্রক্রিয়ায় সর্বাঙ্গীনভাবে অংশ নেওয়ার। বিশেষত তিনি আবেদন জানান অসমের এই প্রজন্মের ভোটারদের কাছে। "শান্তিপূর্ণ এবং স্বনির্ভর অসম গঠনে" নতুন প্রজন্মকে ভোটদানে এগিয়ে আসার বার্তা দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

    প্রসঙ্গত, আজ মেদিনীপুরের ৯টি, বাঁকুড়ার ৮টি, পূর্ব মেদিনীপুরের ৯টি ও দক্ষিণ২৪পরগনার ৪টি আসনে ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে ৷ কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই চলছে ভোটগ্রহণ ৷ কেশপুর, ডেবরা ও নন্দীগ্রামে বেশ কিছু বিক্ষিপ্ত ঘটনা ছাড়া মূলত শান্তিপূর্ণভাবেই চলছে ভোটগ্রহণ প্রক্রিয়া। কিছু কিছু জায়গায় ই ভি এম বিকল হওয়ার ঘটনা ঘটলেও মোটের ওপর ভোট চলছে নির্বিঘ্নেই। প্রচণ্ড গরমের হাত থেকে রক্ষা পেতে সকাল সকাল বুথে ভোটারদের লাইন পড়েছে ৷ সেখানে মহিলা ভোটারদের উপস্থিতি বেশ চোখে পড়ার মত। যাবতীয় কোভিড বিধি মেনে প্রতিটা বুথে চলছে ভোট ৷

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর