আরও বিপাকে রাজীব কুমার, আগাম জামিনের আবেদন খারিজ

আরও বিপাকে রাজীব কুমার, আগাম জামিনের আবেদন খারিজ
  • Share this:

#কলকাতা: রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করল আলিপুর আদালত। ফলে, যে কোনও মুহূর্তে গ্রেফতারির আশঙ্কা। রাজীবের জামিনের আবেদনের বিরোধিতা করতে গিয়ে আদালতে চিদম্বরম মামলার প্রসঙ্গ টানেন সিবিআইয়ের আইনজীবী।

আগাম জামিনের আবেদন খারিজ। আরও বিপাকে রাজীব কুমার। আলিপুর আদালতে বিচারক সুজয় সেনগুপ্তর এজলাসে প্রায় ৩ ঘণ্টা ধরে চলে আইনি সওয়াল-জবাব। তারও বেশ কয়েক ঘণ্টা পরে এল রায়। রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে আদালত। সওয়ালে পি চিদাম্বরমের প্রসঙ্গ টেনে আনেল সিবিআইয়ের আইনজীবী। দাবি করেন, আর্থিক তছরুপ মামলায় চিদম্বরম আগাম জামিন পাননি। রাজীব কুমারের বিরুদ্ধে একই অভিযোগ ৷ ‘একজন আইপিএস পালিয়ে বেড়াচ্ছেন, এর থেকে সমাজে কী বার্তা যায়?’ সিবিআইয়ের আইনজীরা পালটা সওয়ালে দাবি করেন, শিলঙে জেরায় সিবিআইকে সব তথ্য দিয়েছেন রাজীব কুমার ৷

রাজীব কুমার সারদা তদন্তে সিটের প্রধান হলেও তার হাতে একছত্র ক্ষমতা ছিল না ৷ হাইকোর্টের রায় বেরনোর পরই কেন তড়িঘড়ি নোটিস দেওয়া হল? সওয়াল শেষে রাজীব কুমারের জামিনের আবেদন খারিজ করেন বিচারক। অর্থাৎ যে কোনও মুহুর্তে গ্রেফতারির সম্ভাবনা রাজীবের সামনে। আলিপুর আদালতে যখন জামিনের আবেদনের শুনানি চলছে, তখন রাজীবের সমানে টানা তল্লাশি চালিয়েছে সিবিআই। ৩৪ পার্ক স্ট্রিটে রাজীবের রাজীব কুমারের স্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিল সিবিআই। সেই অনুমতি দেয়নি পুলিশ। রাজীব কুমারের অবস্থান জানতে টেকনিক্যাল টিমের সাহায্য নিচ্ছে সিবিআই।

First published: 09:06:04 PM Sep 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर