Home /News /kolkata /
ঋতব্রতর বিরুদ্ধে দায়ের নয়া অভিযোগ

ঋতব্রতর বিরুদ্ধে দায়ের নয়া অভিযোগ

File Photo

File Photo

  • Share this:

     #কলকাতা: ফের ঋতব্রত বন্দ্যোপাধ্যায় ও তাঁর বান্ধবী দুর্বা সেনের বিরুদ্ধে থানায় নতুন করে অভিযোগ দায়ের করলেন নম্রতা সেন।

    ঋতব্রত বন্দ্যোপাধ্যায় কোথায় রয়েছেন তা জানতেন দুর্বা সেন। তা সত্ত্বেও CID-র কাছে তথ্য গোপন করেছেন দুর্বা। পাশাপাশি, টাকা নেওয়ার মিথ্যে দাবি করেছেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ও। এই নিয়েই রবিবার বালুরঘাট থানায় নতুন করে অভিযোগ জানিয়েছেন নম্রতা দত্ত।

    ধর্ষণ মামলায় ঋতব্রতকে গ্রেফতার করতে পারেনি সিআইডি। আগাম জামিন পেয়েছেন তিনি। এই পরিস্থিতিতে কীভাবে তাঁকে আইনি জালে ফেলা যায়? তারই পথ খুঁজছিল সিআইডি। নম্রতার অভিযোগ সিআইডির কাছে সেই সুযোগই এনে দিল। দুর্বা সেনের বিরুদ্ধেও এফআইআর করেছেন নম্রতা।

    ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ধর্ষণ ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ। বহিষ্কৃত সিপিএম সাংসদের সঙ্গে ছবি পোস্ট করে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছিলেন বালুরঘাটের বাসিন্দা নম্রতা দত্ত।

    ঋতব্রতর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন বালুরঘাটের বাসিন্দা নম্রতা দত্ত। এই মামলায় সিআইডি তাকে একাধিকবার তলব করলেন হাজির হননি ঋতব্রত। আত্মগোপন করেই জামিনের আবেদন করেন। সেই মামলায় আগাম জামিন মঞ্জুর করে বালুরঘাট জেলা আদালত।

    ধর্ষণ মামলায় শর্তাধীন জামিন পেয়েছেন ঋতব্রত। বহিস্কৃত সিপিএম সাংসদের বিরুদ্ধে ফের এফআইআর করলেন নম্রতা। রবিবার বালুরঘাট থানায় লিখিত অভিযোগ করে নম্রতা দাবি করেন, তাঁর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছেন ঋতব্রত, সেই অভিযোগ মিথ্যে ৷ দাবির সপক্ষে বেশ কিছু নথিও জমা দেন তিনি ৷ সাংসদের সঙ্গে তাঁর হোয়াটস অ্যাপ কথোপকথনের তথ্যও জমা দেন ৷

    নম্রতার অভিযোগ সিআইডির হাতে নয়া অস্ত্র তুলে দিল।

    সিআইডির নয়া অস্ত্র - নম্রতার নয়া এফআইআর ধর্ষণ মামলার সঙ্গে যুক্ত করা হতে পারে - তার ভিত্তিতে আদালতে ঋতব্রতর জামিন খারিজের আবেদন করতে পারে সিআইডি

    ঋতব্রতর পাশাপাশি দুর্বা সেনের বিরুদ্ধেও এফআইআর করেছেন নম্রতা। তিনি ইচ্ছা করে সিআইডিকে ভুল তথ্য দিয়েছেন বলে অভিযোগ নম্রতা দত্তের।

    নম্রতা দত্তের নয়া অভিযোগে নতুন করে বিপাকে পড়লেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

    First published:

    Tags: Namrata Dutta, Ritabrata Banerjee, Ritabrata Sex Scandal, Sex Scandal

    পরবর্তী খবর