Home /News /kolkata /
Abhishek Banerjee: আমি যা চাইছিলাম, বিজেপি নেতারা তাই করেছেন! একুশের মঞ্চে বিরাট ঘোষণা অভিষেকের

Abhishek Banerjee: আমি যা চাইছিলাম, বিজেপি নেতারা তাই করেছেন! একুশের মঞ্চে বিরাট ঘোষণা অভিষেকের

অভিষেকের চ্যালেঞ্জ

অভিষেকের চ্যালেঞ্জ

Abhishek Banerjee: বিজেপিকে আক্রমণ শানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী কী বললেন, দেখে নেওয়া যাক...

  • Share this:

    #কলকাতা: একুশের মঞ্চ থেকে বিজেপিকে প্রবল আক্রমণ শানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বিজেপিকে আক্রমণ শানিয়ে তিনি কী কী বললেন, দেখে নেওয়া যাক...

    অভিষেক বন্দ্যোপাধ্যায়:

    লোকসভা ভোটে আমি কথা দিচ্ছি বাংলা থেকে তৃণমূল জিতবে। বাংলার বাইরে বুক ছিটিয়ে লড়াই করবো। বিজেপির নেতারা বলছে টাকা বন্ধ করে দিয়েছি। আমি এটাই চেয়েছিলাম। ওরা জনসমক্ষে বলুক।

    তৃণমূল অন্য রাজ্যে গিয়েছে। আমাকে দায়িত্ব দিয়েছে। বাংলায় আরও বলিষ্ঠ করে আমরা ভারতে জোড়াফুল পৌছে দিতে পারছি ততদিন শান্ত হব না। পঞ্চায়েত হবে। সাধারণ মানুষের জনসমর্থন নিয়ে ভোট হবে। মানুষ চাইলে আপনি প্রার্থী হবেন। যত বড় নেতার ছত্র ছায়ায় থাকুন প্রার্থী হবেন না।

    আরও পড়ুন: তৃণমূল করে খাওয়ার জায়গা নয়, একুশের মঞ্চে ভিজতে-ভিজতে হুঁশিয়ারি অভিষেকের

    আমরা অন্য দলের মতো আত্মসমর্পণ করিনি। মমতা বন্দোপাধ্যায় বাংলার নামে যোজনা করেছে। প্রকল্প হবে বাংলার নামেই হবে। প্রকল্প হবে বাংলার নামে হবে আপনাদের টাকার দরকার নেই। আপনারা প্রধানমন্ত্রীর নামে প্রকল্প করেছেন। ফিরে গিয়ে সবাই বলবেন, দিল্লির দয়ায় কেউ নেই। মমতা বন্দোপাধ্যায় থাকতে উন্নয়নের কাজ হচ্ছে। বাংলা মডেল হয়ে দাঁড়িয়েছে। বুথে বুথে যান। মানুষের পাশে যান। মানুষের কাছে যান। পঞ্চায়েত নির্বাচনে মানুষের জনসমর্থন নিয়ে যেতে হবে। বাইরের রাজ্যেও লোকসভায় আমরা লড়ব। এই রাজ্যেও আমরা জিতব। সবাই তাকিয়ে আছে মমতা বন্দোপাধ্যায় আর তৃণমূলের দিকে। যেখানে দরকার সেখানে আমি যাব।

    আরও পড়ুন: তৃণমূলের শহিদ দিবসেই বিজেপির 'বিজয় উৎসব'! লক্ষ্য দ্রৌপদী-অস্ত্রে বাজিমাত

    কাশ্মীর থেকে কন্যাকুমারি,সব মানুষ তাকিয়ে আছেন বাংলার মানুষ কি করে। আমি আপনাদের কথা দিচ্ছি যেখানে প্রয়োজন হবে সেখানে আমি নিজে যাবো।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: 21 July Rally, Abhishek Banerjee, TMC

    পরবর্তী খবর