• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • ABHIJIT MUKHERJEE ON FAKE VACCINATION CONGRESS LEADER SAID MAMATA BANERJEE SHOULD NOT BE BLAMED SANJ

Abhijit Mukherjee On Fake Vaccination: কসবায় জাল ভ্যাকসিন কাণ্ডে মমতার পাশে অভিজিৎ, কী বললেন প্রণব পুত্র?

মমতার পাশেই অভিজিৎ Photo : File Photo

প্রণব পুত্রের তৃণমূল নেত্রীর (CM Mamata Banerjee) পাশে দাঁড়ানো রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। একটি ট্যুইট বার্তায় নিজের অবস্থানের স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন প্রণব পুত্র অভিজিৎ (Pranab Mukherjee son Abhijit Mukherjee)।

  • Share this:

    #নয়াদিল্লি  : কসবায় ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প চালানো নিয়ে বিজেপি যতই তৃণমূলকে আক্রমণ শানাক না কেন, এই বিষয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) পাশে দাঁড়ালেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র (Pranab Mukherjee Son) অভিজিৎ মুখোপাধ্যায় (Abhijit Mukherjee)। এখনও কংগ্রেসেই আছেন অভিজিৎ। এই রাজ্যে কংগ্রেস (Congress) তৃণমূলের বিরোধী শক্তি হিসাবেই পরিচিত। এই প্রেক্ষাপটে প্রণব পুত্রের তৃণমূল নেত্রীর (CM Mamata Banerjee)   পাশে দাঁড়ানো রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। একটি ট্যুইট বার্তায় নিজের অবস্থানের স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন প্রণব পুত্র অভিজিৎ।

    সোশ্যাল মিডিয়ায় প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় লেখেন, ‘‌আই এস অফিসার দেবাঞ্জন দেব আয়োজিত ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প নিয়ে যদি দিদিকে ব্যক্তিগত আক্রমণ করা হয়, তাহলে মোদিজিকেও নীরব মোদি, মেহুল চোকসি ও বিজয় মালিয়ার সঙ্গে যুক্ত দুর্নীতিকাণ্ডে দোষারোপ করা যেতে পারে। সুতরাং একজন ব্যক্তির কাজের জন্য পশ্চিমবঙ্গ সরকারের দিকে আঙুল তোলা যায় না।’‌

    অন্যদিকে ধৃত দেবাঞ্জনের সঙ্গে অনেক তৃণমূল নেতার ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই আসরে নেমে পড়েছে বিজেপি। দিলীপ ঘোষ, বাবুল সুপ্রিয় থেকে লকেট চট্টোপাধ্যায় সমালোচনায় সোচ্চার হয়েছেন বিজেপি শিবিরের হেভিওয়েটরা। ইতিমধ্যে গোটা ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার সঙ্গে যুক্ত বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিও জানান। সরকারের কাছে ভ্যাকসিনের সংখ্যা জানিয়ে শ্বেতপত্র দেওয়ার দাবিও জানিয়েছেন দিলীপ ঘোষরা। যদিও এখনও এ ব্যাপারে কোনও মন্তব্য করেনি দলের দিল্লি নেতৃত্ব।

    উল্লেখ্য, ইতিমধ্যে এই ঘটনায় ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তের দায়িত্ব সিআইডির হাতে দেওয়া হয়েছে। রাজ্য সরকার যে গোটা ঘটনাটি কড়া মনোভাব নিয়ে দেখছে, তাও স্পষ্ট।

    Published by:Sanjukta Sarkar
    First published: