বামেরা যেখানে প্রার্থী দেবে সেখানেই সমর্থন, ব্রিগেডে বললেন আব্বাস সিদ্দিকি

বামেরা যেখানে প্রার্থী দেবে সেখানেই সমর্থন, ব্রিগেডে বললেন আব্বাস সিদ্দিকি

সংযুক্ত মোর্চার আজকের ব্রিগেডে জনসমুদ্র।

মঞ্চ থেকে আইএসএফ নেতা বামেদের জন্যে ভোট চাইতে দেখা গেল তাঁকে।

  • Share this:

    #কলকাতা: বামেদের ব্রিগেডে শক্তি প্রমাণ করলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রধান মুখ আব্বাস সিদ্দিকি। জানালেন, তাদের সঙ্গে জোটের রফা ৩০ আসনে। বললেন,ভোট  মানুষের স্বার্থে আমাদের দাবিকে মেনে নিয়েছে বামেরা। এর পরেই মঞ্চ থেকে আইএসএফ নেতা বামেদের জন্যে ভোট চাইতে দেখা গেল তাঁকে।

    এদিন আব্বাস সিদ্দিকি অবস্থান স্পষ্ট করে বলেন,  "বামেরা যেখানে প্রার্থী দেবে তাদের সমর্থন, আগে কী হয়েছে ভুলে যান। বিজেপি ও তৃণমূলকে উৎখাত করব।"

    এই মঞ্চ থেকে বারবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে দেখা গেল আব্বাসকে।  তাঁর রণহুঙ্কার, "মমতা মানুষের অধিকার হরণ করেছে, নির্বাচনে বুঝিয়ে দেব। সবাই এখন ভয়ে রয়েছে, ২১ মমতাকে শূন্য করে দেব। প্রসঙ্গত ভোট ধরতে মনীষীপুজোর বাজারে আব্বাসের মুখেও কাজী নজরুলের নাম।"

    জোটরফায় সেকুলার ফ্রন্ট প্রধান যে তুষ্ট তা বোঝা যাচ্ছিল তার কথাতেই। এদিন আব্বাস বলেন, "বিমানদা আমাদের জন্য অনেক করেছেন, আমাদের ৩০টি আসন ছেড়েছেন। ভিক্ষা নয়, অধিকার চাই, আমরা ভারতীয়, আমরা গর্বিত। যদিও তাঁর মুখে অধীর চৌধুরীর নাম শোনা যায়নি।"

    রাজ্যের বর্তমান শাসক দলের বিরুদ্ধে সরব আব্বাস কিন্তু আজ বিজেপিকে কাঠগড়ায় তোলেননি একবারের জন্যও। শুধু তৃণমূলকে তিনি বিজেপির বি টিম বলে বলেন, আমরা বাংলা দখল করব, গণতন্ত্র বাঁচাব, বেকারদের কাজ দেব। সবার পেটে ভাত দেব, সবার জন্য শিক্ষা-স্বাস্থ্যর ব্যবস্থা হবে। আসন ভাগাভাগি নিয়ে তাঁর বার্তা, "আমরা সমঝোতা ও অংশীদারিত্ব চাই, যদি কেউ মনে করে বন্ধুত্বের হাত বাড়াবেন, তাহলে তাঁকে স্বাগত।"

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর