২৫ বছর ধরে কাজ করতেন, গড়িয়াহাটের অভিজাত আবাসনে পরিচারিকার অস্বাভাবিক মৃত্যু, চাঞ্চল্য...

গড়িয়াহাটের অভিজাত আবাসনে পরিচারিকা অস্বাভাবিক মৃত্যু। মৃতের নাম প্রণতি মন্ডল। ম্যান্ডেভিলা গার্ডেনের অভিজাত আবাসনে দীর্ঘদিন ধরেই কাজ করতেন প্রণতি মন্ডল।

গড়িয়াহাটের অভিজাত আবাসনে পরিচারিকা অস্বাভাবিক মৃত্যু। মৃতের নাম প্রণতি মন্ডল। ম্যান্ডেভিলা গার্ডেনের অভিজাত আবাসনে দীর্ঘদিন ধরেই কাজ করতেন প্রণতি মন্ডল।

  • Share this:

#কলকাতা: গড়িয়াহাটের অভিজাত আবাসনে পরিচারিকা অস্বাভাবিক মৃত্যু। মৃতের নাম প্রণতি মন্ডল। ম্যান্ডেভিলা গার্ডেনের অভিজাত আবাসনে দীর্ঘদিন ধরেই কাজ করতেন প্রণতি মন্ডল। রবিবার দুপুর তিন'টের কিছু সময় পরেই শোনা যায় একটি বিকট শব্দ। সেই শব্দ শুনে অনেকে অবাক হলেও নিরাপত্তারক্ষীদের নজরে আসে বাড়ির সামনেই পড়ে রয়েছে একটি রক্তাক্ত দেহ।

প্রথমে ওই মহিলাকে শনাক্ত করতে একটু অসুবিধা হয় নিরাপত্তারক্ষীদের। কিন্তু মুহূর্তের মধ্যে নিরাপত্তারক্ষীদের বুঝতে পারেন, ওই মহিলা আবাসনের ন'তলার পরিচারিকা প্রণতি মন্ডল। এই ঘটনা দেখে নিরাপত্তারক্ষীরা খবর দেয় গড়িয়াহাট থানায়। ঘটনাস্থলে তদন্তকারী অফিসাররা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। দশতলার বহুতলে নবম তলের বারান্দা থেকে কী করে এই ঘটনা ঘটল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। সেই ঘরের প্রবীন দম্পতিকে ইতি মধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, কৃমির রোগ ছিল প্রণতি মন্ডলের। রবিবার দুপুরে একটু সমস্যা হয়েছিল প্রণতির। দুপুরে বারান্দায় জামাকাপড় শুকোতে গিয়েছিল পরিচারিকা। বারান্দার সামনের পিলার ছোট ও মেঝে পিচ্ছিল থাকায় পড়ে যেতে পারেন বলে অনুমান পুলিশের। যদিও সোমবার ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট হবে প্রণতির মৃত্যুর কারন।  দীর্ঘ পাঁচিশ বছরে একই বাড়িতে কাজ করছিলেন বলে জেনেছে পুলিশ।

 Susovan Bhattacharjee

Published by:Shubhagata Dey
First published: