Home /News /jalpaiguri /
Jalpaiguri News: ABCD লিখে না আনায় ছাত্রীকে মেরে, দাঁড় করিয়ে রাখলেন শিক্ষিকা! থানায় গেলেন অভিভাবক

Jalpaiguri News: ABCD লিখে না আনায় ছাত্রীকে মেরে, দাঁড় করিয়ে রাখলেন শিক্ষিকা! থানায় গেলেন অভিভাবক

জলপাইগুড়িতে [object Object]

Jalpaiguri News: পড়া না করে যাওয়ায় ছাত্রীকে চরম শাস্তি দিলেন শিক্ষিকা! অভিযোগ জানাতে গেলেও শোনা হয় না! বাধ্য হয়ে থানায় গেলেন অভিভাবক! শোরগোল বিদ্যালয়ে

  • Share this:

    #জলপাইগুড়ি: এক শিশু ছাত্রীকে মারধরের অভিযোগে শিক্ষিকার নামে থানায় অভিযোগ করল অভিভাবক। জলপাইগুড়ি মেহুরুনেসা প্রাথমিক ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের এই ঘটনা। জানা গেছে, এই বিদ্যালয়ের এক ছাত্রীকে পড়া করে না আসায় মারধর করেছে ওই বিদ্যালয়ের এক শিক্ষিকা।এই বিষয়ে বিদ্যালয়ের কাছে বিষয়টি বলতে গেলে বিদ্যালয়ের শিক্ষিকারা চড়াও হয় সেই অভিভাবিকার উপর।মারার কারণ তাঁরা কিছুই বলেনি বলে অভিযোগ।

    এদিকে, অভিযোগ জানাতে গেলে শিক্ষিকা চড়াও হন।অভিভাবিকার ওপর এবং জানিয়েছেন, তাদের নামে ইচ্ছা হলে থানায় অভিযোগ করতে পারে। ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।ওই অভিভাবিকা পরবর্তীতে বাধ্য হয়ে জলপাইগুড়ি কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ করেন।ছাত্রীটির মা রিমা দাস জানান, এ বি সি ডি লিখে না আনায় তাঁর মেয়েকে বেধড়ক মারধর করা হয়েছে। কান ধরে উঠবস এবং ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হয়েছে। কিন্তু আজ এই বিষয়টি প্রসঙ্গে কথা বলতে গেলে বিদ্যালয় কতৃপক্ষের বিন্দুমাত্র সহযোগিতা পাওয়া যায় নি। তাঁরা অভিযোগ শুনতে চাননি। বরং চড়াও হয়েছেন।

    আরও পড়ুন:  ফ্যাটি লিভারের সমস্যা? ঘরে বসেই সুস্থ হবেন! মেনে চলুন এই নিয়ম

    যদিও বিষয়টি নিয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অভিজিৎ সরকার বিষয়টি অস্বীকার করেছেন।তিনি বলেন, বিদ্যালয়ের ছোটরা যাতে ভালভাবে পড়াশোনা করে তার চেষ্টা করা হয় আমাদের স্কুলে। এর আগে এই প্রকারের কোনো ঘটনা ঘটেনি। ছাত্র ছাত্রীদের ভাল পড়াশোনার জন্যই হয়ত কিছু করা হয়ে থাকতে পারে। তার জন্য শাস্তিও দেওয়া হয়ে থাকতে পারে। সেটা এমন কিছু নয়।কিন্তু তাই বলে ওই অভিভাবিকা যে থানায় অভিযোগ করেছেন, এটা বাড়াবাড়ি। অভিভাবিকার কাছ থেকে এই আচরণ কাম্য নয়। তিনি এ ও বলেন,কিছু ভুল হলে আগামী থেকে আর এই ধরনের ভুল হবেনা। তারা মারধর করার পক্ষপাতী নন।

    গীতশ্রী মুখার্জি

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Jalpaiguri, Jalpaiguri News

    পরবর্তী খবর