?>
corona virus btn
corona virus btn
Loading

সত্যি? ২০২০-এর মুম্বই পাওয়ার কাট নিয়ে ২০১৪-তেই ভবিষ্যদ্বাণী করেছিলেন জোফরা আর্চার?

সত্যি? ২০২০-এর মুম্বই পাওয়ার কাট নিয়ে ২০১৪-তেই ভবিষ্যদ্বাণী করেছিলেন জোফরা আর্চার?

তা, কী লিখেছেন এই ট্যুইটে জোফরা আর্চার? মত জাহির করেছেন খেলোয়াড় যে মুম্বইয়ের প্রাপ্য এটাই!

  • Share this:

১ এপ্রিল জন্ম যাঁর, তিনি কি যখন-তখন আমাদের বোকা বানানোর ক্ষমতা ধরেন? উঁহু! হালফিলে ইংলন্ডের ক্রিকেট খেলোয়াড় জোফরা আর্চারের যে ট্যুইটখানা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা কিন্তু ২০১৪ সালেই করা হয়েছিল। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের সাল-তারিখ স্পষ্টই প্রমাণ দিচ্ছে তার। আর তা-ই যদি হয়, সে ক্ষেত্রে ২০২০ সালে যে ঘটনা ঘটবে তা ২০১৪ সালেই বলে দেওয়া অবিশ্বাস্য ক্ষমতা নয় কি? অবিশ্বাস্য ক্ষমতা তো বটেই! তবে সেটা জোফরা আর্চারের রসিকতার ধরন! সোশ্যাল মিডিয়ায় রঙ্গরসিকতার জন্য রীতিমতো কুখ্যাত তিনি। আর তারই এক ঝলক দেখা গেল হালফিলের মুম্বই পাওয়ার কাট নিয়ে।

তা, কী লিখেছেন এই ট্যুইটে জোফরা আর্চার? মত জাহির করেছেন খেলোয়াড় যে মুম্বইয়ের প্রাপ্য এটাই! যদিও এই ট্যুইটের নেপথ্য ঘটনা অন্য। ২০১৪ সালের IPL-এর দিকে একবার তা হলে তাকানো যাক! মনে পড়ছে কি মুম্বই ইন্ডিয়ানস বনাম রাজস্থান রয়্যালস-এর খেলার কথা? যে খেলায় প্রায় হারতে বসা মুম্বই ইন্ডিয়ানদের বাঁচিয়ে দিয়েছিল কোরি অ্যান্ডারসনের দুর্দান্ত পারফম্যান্স? সেই খেলার পরেই এই ট্যুইটখানা করেছিলেন আর্চার। আর সেটাকেই তিনি হালফিলে নতুন করে প্রকাশ্যে নিয়ে এলেন!

ঘটনা যা-ই হোক, আদতে কিন্তু ট্যুইটারেতিরা ষোল আনার উপরে আঠেরো আনা মজা কুড়িয়েছেন আর্চারের এই পোস্ট থেকে। যেমন এক ট্যুইটারেতি ফুট কেটেছেন- ভাই কিন্তু সব জানেন!

আবার কিছু ট্যুইটারেতি ঘটনাকে টেনে নিয়ে যেতে চেয়েছেন রাজনীতির ময়দানে। একজন যেমন পরামর্শ দিয়েছেন খেলোয়াড়কে যে এ বার তাঁর রাজনীতি নিয়েও মন্তব্য করা উচিত! আরেকজন একটু বেশিই দুঃসাহসী হয়ে সরাসরি ছুঁড়ে দিয়েছেন প্রশ্নের তির- অযোধ্যাকাণ্ড নিয়ে কবে রক্তে ঝড় উঠবে আর্চারের? ভাবখানা এই, সেটা নিয়েও কিছু মন্তব্য এলে ভালো হয়!

বেশ কিছু ট্যুইটারেতি, হোক সে ব্যঙ্গ, জোফরাকে তুলনা করেছেন ভগবানের সঙ্গেও। একজন বলেছেন সরাসরি- জোফরাই ভগবান! আরেকজন সামান্য হলেও সন্দেহবাতিকগ্রস্ত যা দেখা যাচ্ছে! তাঁর কথায়- মাঝে মাঝে মনে হয় যে জোফরাই আসলে ঈশ্বর! আর আপনার কী মনে হয়?

Published by: Uddalak Bhattacharya
First published: October 12, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर