• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • VIRENDER SEHWAG TWEETS FOR CHRIS MORRIS IN IPL 2021 SMJ

IPL 2021: সবচেয়ে দামি ক্রিকেটারের সম্মান নিয়ে 'টানাটানি', মজার টুইট নিয়ে হাজির বীরু

ক্রিস মরিস দ্বিতীয় ম্যাচেই বুঝিয়ে দিয়েছেন, এতগুলো টাকা দিয়ে তাঁকে অকারণে দলে নেয়নি রাজস্থান রয়্যালস।

ক্রিস মরিস দ্বিতীয় ম্যাচেই বুঝিয়ে দিয়েছেন, এতগুলো টাকা দিয়ে তাঁকে অকারণে দলে নেয়নি রাজস্থান রয়্যালস।

  • Share this:

    #চেন্নাই:

    এক সময় তিনি মাঠে ঝড় তুলতেন। এখন তাঁর টুইট মাঠর বাইরে ঝড় তুলতেন। ক্রিকেট মাঠের যে কোনও ঘটনা নিয়ে তাঁর মজাদার টুইট দেখার জন্য অপেক্ষা করেন ক্রিকেটভক্তরা। বীরেন্দ্র শেহবাগ সোশ্যাল মিডিয়ার তারকা। দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালসের ম্যাচের পর মজাদার টুইট নিয়ে হাজির বীরু। আসলে মাত্র একখানা ম্যাচ খেলার পরই এবারের আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার ক্রিস মরিসের সম্মান নিয়ে টানাটানি শুরু হয়েছিল। তবে ক্রিস মরিস দ্বিতীয় ম্যাচেই বুঝিয়ে দিয়েছেন, এতগুলো টাকা দিয়ে তাঁকে অকারণে দলে নেয়নি রাজস্থান রয়্যালস। তাঁর মতো অলরাউন্ডারের খোঁজ থাকে যে কোনও ফ্র্যাঞ্চাইজি।

    প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২২২ রান করেছিল পাঞ্জাবে। জবাবে ব্যাটিং করতে নেমে রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন ৬৩ বলে ১১৯ রান করেছিলেন। দলকে প্রায় জয়ের দোড়গোরায় পৌঁছে দিয়েছিলেন তিনি। কিন্তু শেষমেশ চার রানে ম্যাচ জিতে নেয় পাঞ্জাব। শেষ দুই বলে জেতার জন্য পাঁচ রান প্রয়োজন ছিল রাজস্থানের। সিঙ্গলস নেওয়ার সুযোগ পেয়েছিলেন সঞ্জু। নন-স্ট্রাইকার হিসাবে থাকা ক্রিস মরিস সিঙ্গলস নেওয়ার জন্য ছোটেন। কিন্তু সঞ্জু সিঙ্গলস নিতে চাননি। তিনি শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জেতাবেন বলে মনস্থির করেছিলেন। সঞ্জুর সিঙ্গলস না নেওয়ার সিদ্ধান্তে কিছুটা অবাক হন মরিস। তাঁর মুখের অভিব্যক্তিও বদলে যায়।

    ওই ম্যাচের পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলছিলেন, রাজস্থানে যোগ দিয়ে মরিস টাকা পেয়েছেন, কিন্তু সম্মান পাননি। না হলে শেষ বলে তাঁর উপর ভরসা রাখতেন ক্যাপ্টেন সঞ্জু। তবে দ্বিতীয় ম্যাচেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন মরিস। ১৬.২৫ কোটি টাকা দিয়ে তাঁকে কেন নিয়েছে রাজস্থান, তা কিছুটা হলেও বুঝিয়ে দিয়েছেন তিনি। দিল্লির পক্ষে ঢলে পড়া ম্যাচ তিনি জিতিয়ে দিয়েছেন রাজস্থানকে। ১৮ বলে ৩৬ রান করেছিলেন মরিস। আর তাই এবার শেহবাগ নিজের স্টাইলে মরিসকে কুর্ণিশ জানালেন। মরিসের দুটি ছবি পোস্ট করলেন বীরু। একটি আগের ম্যাচের। আর অন্যটি দিল্লির বিরুদ্ধে খেলার। প্রথম ছবির ক্যাপশনে তিনি লিখলেন, ''টাকা এলেও সম্মান এল না''। দ্বিতীয় ছবিতে লিখলেন, ''একেই বলে সম্মান উদ্ধার। টাকাও এল। সম্মানও। দারুন খেললে ক্রিস মরিস।''

    Published by:Suman Majumder
    First published: