IPL 2021: টসের সময় কোহলির 'ভুলে' হাসাহাসি, জিতেও এগিয়ে দিলেন সঞ্জুকে

IPL 2021: টসের সময় কোহলির 'ভুলে' হাসাহাসি, জিতেও এগিয়ে দিলেন সঞ্জুকে

অধিনায়ক ও ব্যাটসম্যান হিসেবে সফল হলেও টসের ব্যাপারে কোহলির ভাগ্য সঙ্গ দেয় না একেবারেই।

অধিনায়ক ও ব্যাটসম্যান হিসেবে সফল হলেও টসের ব্যাপারে কোহলির ভাগ্য সঙ্গ দেয় না একেবারেই।

  • Share this:

    #মুম্বই: কত রকমের কাণ্ড ঘটে আইপিএলে! বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আইপিএলের ১৬ তম ম্যাচ খেলতে নেমেছে আসিবি ও রাজস্থান রয়্যালস। আর এই ম্যাচে টসের সময়ই আজব কাম্ড ঘটল। আরসিবি অধিনায়ক বিরাট কোহলির ভুলে হাসাহাসি পড়ে গেল। কোহলি টস জিতলেন। কিন্তু নিজেই সেটা বিশ্বাস করতে পারলেন না। যার ফলে বিপক্ষ দলের অধিনায়ক সঞ্জু স্যামসনকে ধারাভাষ্যকারের সামনে এগিয়ে দিলেন। সাধারণত যে অধিনায়ক টস জেতেন তিনিই আগে নিজের সিদ্ধান্তের কথা ধারাভাষ্যকারকে জানান। এদিন জিতলেন কোহলি। কিন্তু ভুল করে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জুকে সিদ্ধান্ত জানানোর জন্য ধারাভাষ্যকারের সামনে এগিয়ে দিলেন।

    বিরাট কোহলি কয়েন হাওয়ায় ছুঁড়েছিলেন। রাজস্থানের অধিনায়ক স্যামসন টেলস কল করেন। কিন্তু পরে হেডস। এর পরই ধারাভাষ্যকার ইয়ান বিশপ বিরাট কোহলির কাছে তাঁর সিদ্ধান্ত জানতে চান। বিরাট এক সেকেন্ডও দেরি না করে সঞ্জু স্যামসনকে বিশপের সামনে এগিয়ে দেন। এর পরই নিজের ভুল বুঝতে পারেন কোহলি। হাসি মুখে বলেন, ''কী করব টস জেতার অভ্যাস নেই।'' আরসিবি অধিনায়কের মুখে এমন কথা শুনে হেসে ফেললেন ধারাভাষ্যকারও। পাশে থাকা ম্যাচ রেফারি ও সঞ্জু স্যামসনও হেসে ফেলেন। আসলে অধিনায়ক ও ব্যাটসম্যান হিসেবে সফল হলেও টসের ব্যাপারে কোহলির ভাগ্য সঙ্গ দেয় না একেবারেই। টস হারার ক্ষেত্রে কোহলি যেন রেকর্ড করে ফেলেছেন। তাই এদিন তিনি ধরেই নিয়েছিলেন রাজস্থানের বিরুদ্ধে টস হেরেছেন।

    এবার আইপিএলে বড় ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে টস। বিশেষ করে চেন্নাইয়ের উইকেটে টসে হেরে ব্যাট করা দলকে একাধিক সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল। আরসিবি এখনও পর্যন্ত আইপিএলে তিনটি ম্যাচ খেলেছে। তিনটিতেই জিতেছে তারা। আজ রাজস্থানের বিরুদ্ধে চতুর্থ জয়ের খোঁজে রয়েছে বিরাট কোহলির দল। অন্যদিকে রাজস্থান রয়্যালস এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচে জিতেছে।

    Published by:Suman Majumder
    First published: