IPL 2021: ধোনিদের শিবিরেও এবার করোনা হানা !

IPL 2021: ধোনিদের শিবিরেও এবার করোনা হানা !

চেন্নাই দলের তিন সদস্য করোনা পজিটিভ

চেন্নাই ম্যানেজমেন্ট এর পক্ষ থেকে জানানো হয়েছে শেষ কয়েকদিনে অনুশীলন চলার সময় বালাজির সংস্পর্শে যেসব ক্রিকেটার এসেছিলেন, তাঁদের আলাদা করে পরীক্ষা করা হবে

  • Share this:

    #নয়াদিল্লি: কেকেআর শিবিরের পর এবার চেন্নাই সুপার কিংস। মারণ করোনা ভাইরাসের হানা থেকে রক্ষা পাচ্ছে না কেউ। চেন্নাই শিবিরে তিনজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এঁরা হলেন মুখ্য কার্যকারী কর্তা কাশী বিশ্বনাথ, বোলিং কোচ বালাজি এবং টিম বাসের একজন সাফাই কর্মী। রবিবার নিয়মমাফিক টেস্ট হওয়ার পর এঁদের রিপোর্ট সামনে আসে। তবে সৌভাগ্য দলের কোনও ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসেনি। তবুও চেন্নাই ম্যানেজমেন্ট এর পক্ষ থেকে জানানো হয়েছে শেষ কয়েকদিনে অনুশীলন চলার সময় বালাজির সংস্পর্শে যেসব ক্রিকেটার এসেছিলেন, তাঁদের আলাদা করে পরীক্ষা করা হবে।

    এক্ষেত্রে দলের বোলারদের বেশি খেয়াল রাখা হবে। দীপক চাহার থেকে শুরু করে লুঙ্গি এনগিদী, ফাস্ট বোলারদের লক্ষ্য রাখা হবে বেশি করে। উল্লেখ্য গতবার আরবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগে একাধিক চেন্নাই ক্রিকেটার পজেটিভ হয়েছিলেন। সুরেশ রায়না, হরভজন সিং-দের মতো সিনিয়র ক্রিকেটার ভয়ে বাড়ি ফিরে এসেছিলেন। তবে চেন্নাই টিম ম্যানেজমেন্ট দাবি করেছে পরিস্থিতি মোটামুটি নিয়ন্ত্রণে আছে। সবরকম সাবধানতা অবলম্বন করেই ক্রিকেটারদের যথেষ্ট নিরাপত্তায় রাখা হয়েছে।

    কয়েকদিন আগে মহেন্দ্র সিং ধোনির মা এবং বাবা পজিটিভ হয়েছিলেন। পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। শোনা যাচ্ছে ডিডিসিএ অর্থাৎ দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচজন কর্মী পজিটিভ হয়েছেন। সঙ্গে সঙ্গে চিহ্নিত সেই কর্মীদের নিভৃতবাসে রাখা হয়েছে। আর এই দিল্লিতেই ক্রিকেট খেলছেন ধোনিরা।

    তবে বিসিসিআই পুরো ব্যাপারটার দিকে নজর রেখেছে। বিশেষ ডাক্তারদের দল তৈরি রাখা হয়েছে। মুখে স্বীকার না করলেও বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সহ বাকি কর্তারা মনে মনে প্রমাদ গুনছেন টুর্নামেন্ট শেষ করা যায় কিনা। জোর করে এই পরিস্থিতিতে আইপিএল করার মাশুল গুনতে হচ্ছে বিসিসিআইকে।

    Published by:Rohan Chowdhury
    First published: