• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • SUNIL NARINE AND KAMALESH NAGARKOTI BACK FOR KKR AGAINST CHENNAI SUPER KINGS RRC

KKR vs CSK: শাকিব, হরভজনকে বাদ দিয়ে নারিন,নাগারকোটি ফিরল দলে

KKR vs CSK: শাকিব, হরভজনকে বাদ দিয়ে নারিন,নাগারকোটি ফিরল দলে

ফিরলেন নারিন

শাকিব, হরভজনকে বাদ দিয়ে সুনীল নারিনের দলে ফেরা ছিল সময়ের অপেক্ষা।

  • Share this:

    #মুম্বই: জয় দিয়ে চতুর্দশ আইপিএল অভিযান শুরু করলেও মুম্বই ইন্ডিয়ান্স এবং বিরাট কোহলির আরসিবি দলের কাছে হেরে ব্যাকফুটে কলকাতা নাইট রাইডার্স। চেন্নাইয়ের চিপক ছেড়ে এবার মুম্বইতে খেলবে কেকেআর। শাহরুখ খানের শহরে চেন্নাই এক্সপ্রেস থামাতে পারবে কিনা ইয়ন মর্গ্যান এবং তাঁর দল সেটা বলবে সময়, কিন্তু আপাতত দেখে মনে হচ্ছে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া সোনালী বেগুনি জার্সিধারীরা এই মুহূর্তে নিজেদের উজাড় করে দেবে। গত কয়েকদিনে প্রচুর সমালোচনা সহ্য করতে হয়েছে দুবারের চ্যাম্পিয়ন দলকে।

    অনেকে প্রশ্ন তুলছেন নিলামে কলকাতা টিম ম্যানেজমেন্টের ভূমিকা নিয়ে। বাকি দলের তুলনায় কেকেআর দলের ক্রিকেটারদের কোয়ালিটির পার্থক্য চোখে পড়ছে। রানা, রাহুল ত্রিপাঠী সেভাবে সারা বছর আন্তর্জাতিক মাপের বোলারদের বিরুদ্ধে খেলেন না, তাই দুর্বলতা চোখে পড়ে যাচ্ছে। অধিনায়ক ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল সমৃদ্ধ মিডল অর্ডার সম্পূর্ণ ব্যর্থ। হরভজন সিং তিনটি ম্যাচ খেলে ফেলেছেন, কিন্তু নজরকাড়া কিছু করতে পারেননি। কথা চলছিল দলে সুনীল নারিনকে ফিরিয়ে আনার।

    অন্যদিকে হেরে শুরু করলেও পরপর দুটি ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। মহেন্দ্র সিং ধোনির ব্যাট হাতে রানের খরা অব্যাহত থাকলেও টিম গেম খেলছে চেন্নাই। শেষ ম্যাচে মঈন আলি এবং রবীন্দ্র জাদেজার স্পিন শেষ করে দিয়েছিল রাজস্থানকে। ডু প্লেসি, স্যাম কারানদের মত ক্রিকেটার রয়েছে হলুদ জার্সিতে। ব্যাট হাতে অভিজ্ঞ সুরেশ রায়না এবং রায়াডুর অভিজ্ঞতা চেন্নাই দলের সম্পদ। এই ম্যাচে চেন্নাই জিতলে জয়ের হ্যাটট্রিক হবে। অন্যদিকে কেকেআর হেরে গেলে হারের হ্যাটট্রিকের মুখে পড়তে হবে। তাই এই ম্যাচটা নিজেদের মর্যাদা রক্ষা করার লড়াই।

    কলকাতাকে জিততে গেলে নিজেদের উজাড় করে দেওয়া ছাড়া উপায় নেই। ওপেনিং করতে নেমে গিল কয়েকটা ভাল শট খেললেও বড় ইনিংস খেলতে পারছেন না। রানা প্রথম দুই ম্যাচে রান করলেও শেষ ম্যাচে ব্যর্থ। ইয়ন মর্গ্যান অধিনায়ক হিসেবে কবে রান করবেন জানা নেই। তবে চেন্নাই এবং মুম্বই দুই শহরের পিচের চরিত্র আলাদা। ওয়াংখেড়েতে বল সঠিকভাবে ব্যাটে আসে। তাই আজ থেকে আর আগের থেকে বড় রান তুলতে পারে কিনা সেটাই দেখার।

    পাশাপাশি দলের মরিয়া ভাবের অভাব স্পষ্ট। বুধবার রাতে সেই মরিয়াভাব দেখা যায় কিনা নাইটদের খেলায় সেটাই দেখার। মুখে নয়, বাইশ গজে শাহরুখ খানের দল আগ্রাসী ক্রিকেট খেলতে পারে কিনা সেটাই দেখার। বিশ্বকাপ জয়ের মাঠে আজ ফিরছেন মহেন্দ্র সিং ধোনি। ১০ বছর আগের এক রাতে এই মাঠেই বিশ্ব সেরার শিরোপা উঠেছিল ধোনির দলের মাথায়। আজ নিজের পয়া মাঠে হাসিমুখে মাহি মাঠ ছাড়েন কিনা, নাকি ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যান শেষ হাসি হাসেন, উত্তর আর কিছুক্ষণ পর।

     কেকেআর - নীতিশ রানা, শুভমন গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, সুনিল, রাসেল, প্যাট কামিন্স, কমলেশ, বরুণ চক্রবর্তী

    চেন্নাই - ঋতুরাজ গায়কোয়াড়, ডু প্লেসি, মইন আলি, রায়না, রায়াডু, জাদেজা, ধোনি, কারান, লুঙ্গি, ঠাকুর, দীপক চাহার

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর