Exclusive Sourav Ganguly : ''রাজনীতির খোঁজ রাখি, সোশ্যাল মিডিয়ার নয়''

Exclusive Sourav Ganguly : ''রাজনীতির খোঁজ রাখি, সোশ্যাল মিডিয়ার নয়''

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল আয়োজন নিয়ে আত্মবিশ্বাসী।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল আয়োজন নিয়ে আত্মবিশ্বাসী।

  • Share this:

#কলকাতা: করোনার মাঝে আইপিএল। তা নিয়ে অনেকে অনেক কথাই বলছেন। গতবারও দেশে যখন করোনার দাপাদাপি ছিল, সেই সময় আরবে আইপিএল আয়োজন হয়। আইপিএল কি একটা বছর বন্ধ রাখা যায় না! এমনই প্রশ্ন তুলেছিলেন অনেকে। তবে ক্রোড়পতি লিগ থেমে থাকেনি। এবারও দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আর এবার দেশের মাটিতেই আইপিএল। আজ থেকে শুরু জনপ্রিয় লিগ। করোনার আবহে আইপিএল সুষ্ঠুভাবে আয়োজন করাই এখন বিসিসিআই-র সব থেকে বড় চ্যালেঞ্জ। তবে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল আয়োজন নিয়ে আত্মবিশ্বাসী। তিনি মনে করছেন, জৈব সুরক্ষা বলয় থেকে কোনও ক্রিকেটারের সংক্রমিত হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

আজ থেকে শুরু আইপিএল। চিপকে মুম্বাই-ব্যাঙ্গালোরের প্রথম ম্যাচে হাল-হকিকত খতিয়ে দেখতে আগেরদিনই রওনা দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ। শহর ছাড়ার ঘে তিনি News 18 Bangla-কে বলে গেলেন, ক্রিকেটারদের কুর্ণিশ। ওরা যেভাবে বায়ো বাবল-এ থেকে খেলছে, পারফর্ম করছে তাতে প্রশংসা করতেই হয়। বায়ো-বাবলে থাকাটা সত্যিই কঠিন। তবে এই কঠিন কাজটা করেও টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা দুর্দান্ত পারফর্ম করছে। আমি তো সবে ১৫ মাস হয়েছে বিসিসিআই প্রেসিডেন্ট হয়েছি। যতটা পেরেছি করেছি। তবে ভারতীয় দলের ক্রিকেটাররা এত ভাল খেলছে!

রাজনীতির প্রসঙ্গ উঠলেই এখন তিনি পাশ কাটিয়ে যান। এদিনও সেটাই করলেন সৌরভ। বাংলার বিধানসভা নির্বাচন নিয়ে মুখ খুললেন না। শুধু জানিয়ে গেলেন, তিনি ভোট দেবেন। আর বাংলার নির্বাচন সুষ্ঠু ও সুস্থভাবে মিটে যাক, সেটুকুই তিনি চান। বিসিসিআই প্রেসিডেন্ট আরও জানালেন, তাঁর রাজনীতিতে আসা, না আসার দ্বন্দ্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় যা হয় তার খোঁজ তিনি রাখেন না। তিনি স্পষ্ট বলে গেলেন, ''দেশের রাজনীতির খোঁজ রাখি। তবে সোশ্যাল মিডিয়ার খোঁজ রাখার সময় পাই না। সেখানে কী হচ্ছে বলতে পারব না।''

Published by:Suman Majumder
First published: