• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • Ipl 2021: 'মানুষের এখন অক্সিজেনের দরকার, আইপিএল নয়', বললেন Shoaib Akhtar

Ipl 2021: 'মানুষের এখন অক্সিজেনের দরকার, আইপিএল নয়', বললেন Shoaib Akhtar

এক আইপিএলকে ঘিরেই এখন কত প্রশ্ন, কত বিতর্ক আবর্তিত হচ্ছে!

এক আইপিএলকে ঘিরেই এখন কত প্রশ্ন, কত বিতর্ক আবর্তিত হচ্ছে!

এক আইপিএলকে ঘিরেই এখন কত প্রশ্ন, কত বিতর্ক আবর্তিত হচ্ছে!

  • Share this:

    #নয়াদিল্লি: একখানা টুর্নামেন্ট ঘিরে এত বিতর্ক! কখনও স্পট ফিক্সিংয়ের কেচ্ছা! আবার কখনও মহামারীর মাঝেও টুর্নামেন্ট আয়োজন নিয়ে হাজারো প্রশ্ন। এক আইপিএলকে ঘিরেই কত প্রশ্ন, কত বিতর্ক আবর্তিত হচ্ছে! করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। অক্সিজেনের অভাবে এই জটিল পরিস্থিতি যেন আরও প্যাঁচালো হয়ে যাচ্ছে। একাধিক রাজ্যে অক্সিজেনের অভাবে বহু করোনা আক্রান্ত রোগী ইতিমধ্যে মারা গিয়েছেন। কেন্দ্র ও রাজ্যের প্রশাসন বিভিন্ন হাসপাতালে অক্সিজেনের যোগান দিতে হিমশিম খাচ্ছে। স্বাস্থ্য পরিষেবায় আমাদের দেশ ঠিক কতটা পিছিয়ে, তা এখন গোটা বিশ্ব দেখছে। তবে ক্রিকেট নিয়ে উন্মাদনায় আমাদের খামতি নেই। ভয়ঙ্কর মহামারীর মাঝেও বিশ্বের অন্যতম ধনী ক্রিকেট লিগ রমরমিয়ে চলছে। আর এই পরিস্থিতিতে আইপিএল আয়োজন নিয়ে প্রশ্নও উঠছে। তবে কোনো কিছুই যেন প্রভাবিত করতে পারছে না কোটিপতি লিগকে। আইপিএল চলছে। আইপিএল চলবে।

    রাজস্থান রয়্যালসের ক্রিকেটার অ্যান্ড্রু টাই ইতিমধ্যে দেশে ফিরেছেন। তিনি একটি ক্রিকেট সংক্রান্ত খবরের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ভারতে এত মানুষ হাসপাতালে ভর্তি হতে পারছেন না। এদিকে আইপিএল চলছে। আইপিএলে যে টাকা খরচ হচ্ছে তা এখন স্বাস্থ্য খাতে খরচ হওয়া উচিত ছিল। প্রায় একইরকম প্রশ্ন এবার তুললেন পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার। এক সময় কেকেআরের হয়ে খেলে যাওয়া শোয়েব ভারত ও পাকিস্তানের দুটি ফ্র্যাঞ্চাইজি লিগের আয়োজন নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন।

    নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন, বিসিসিআই ও পিসিবির এবার ভাবা উচিত। এটা সঠিক সময় নয় আইপিএল ও পিএসএল আয়োজনের। দুই দেশের কাছে এই সময়টা ভীষণ কঠিন। এখন মানুষের পাশে থাকা উচিত। মানুষকে সাহায্য করা উচিত। এই সময় আমাদের ক্রিকেট চাই না। কোনও বিনোদন চাই না। আইপিএলের টাকা সাধারণ মানুষের চিকিত্সায় খরচ করা হোক। এই সময় চাই অক্সিজেন। আগে মানুষকে বাঁচাতে হবে। আইপিএল, পিএসএল অবিলম্বে বন্ধ হওয়া উচিত

    । শোয়েব আখতার এর আগেও কোভিড পরিস্থিতিতে ভারতের পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। তিনি বরাবরই নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমেও বিভিন্ন বার্তা ছড়িয়ে দেন।

    Published by:Suman Majumder
    First published: