• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • SHIKHAR DHAWAN BRILLIANT 92 HELPS DELHI CAPITALS EMERGE VICTORIOUS OVER PUNJAB KINGS RRC

IPL 2021: শিখরের ব্যাটে পঞ্জাব জয় দিল্লির

IPL 2021: শিখরের ব্যাটে পঞ্জাব জয় দিল্লির

অল্পের জন্য শতরান হাতছাড়া করলেন ধাওয়ান

১৫ ওভারের মাথায় রিচার্ডসনের বলে স্কুপ করতে গিয়ে বোল্ড হলেন ধাওয়ান। ৪৯ বলে ৯২ রানের ইনিংস ততক্ষনে দিল্লিকে জয়ের স্বপ্ন দেখাতে শুরু করে দিয়েছে

  • Share this:
    পঞ্জাব কিংস - ১৯৫/৪ দিল্লি ক্যাপিটালস - ১৯৮/৪ দিল্লি জয়ী ৬ উইকেটে

    #মুম্বই: নিজেদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে হেরেছিল পাঞ্জাব কিংস। অন্যদিকে রাজস্থানের বিরুদ্ধে হেরেছিল দিল্লি ক্যাপিটালস। তাই রবিবার রাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে জেতার জন্য মরিয়া ছিল দুটো দলই। প্রথমে ব্যাট করে ১৯৫ রান তোলে পাঞ্জাব। দুই ওপেনার কে এল রাহুল এবং আগারওয়াল দুর্ধর্ষ শুরু করেন। ১২২ রানের পার্টনারশিপ গড়ে ওঠে। রাহুল ৬১ এবং আগারওয়াল ৬৯ করে ফিরে গেলেন। গেইল ১১, হুডা ২২, পুরান ৯ সেভাবে রান না পেলেও দলের রান দুশোর কাছাকাছি নিয়ে যায় শাহরুখ খান। দুটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি মারেন তিনি।

    ব্যাট করতে নেমে দুরন্ত শুরু করেছিলেন পৃথ্বী শ। ৩২ রানের ইনিংস সাজানো ছিল তিনটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি দিয়ে। প্রথম ম্যাচ খেলা স্টিভ স্মিথ ব্যর্থ। ফিরে গেলেন মাত্র ৯ করে। উইকেটে তখন দুই বাঁহাতি। শিখর ধাওয়ান এবং অধিনায়ক ঋষভ পন্থ। তরুণ অধিনায়কের সামনে সুযোগ ছিল সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে যে রাস্তায় ফেরানোর। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। ১৫ ওভার এর মাথায় রিচার্ডসনের বলে স্কুপ করতে গিয়ে বোল্ড হলেন ধাওয়ান। ৪৯ বলে ৯২ রানের ইনিংস ততক্ষনে দিল্লিকে জয়ের স্বপ্ন দেখাতে শুরু করে দিয়েছে।

    পন্থকে সমর্থন করতে উইকেটের অপরপ্রান্তে ছিলেন অস্ট্রেলিয়ান স্টোইনিস। শেষদিকে বেশ কয়েকটা দেখার মত শট খেলে দিল্লির জয়ের রাস্তা প্রশস্ত করে দিলেন তিনি। অধিনায়ক ঋষভ তাড়াহুড়ো করতে গিয়ে ক্যাচ দিয়ে ফিরলেন ১৫ করে। ব্যাট করতে এলেন ললিত যাদব।এই জায়গা থেকে দিল্লির পক্ষে হারা সম্ভব ছিল না। সেরকম কিছু ঘটেনি। রিলের বলে ললিত বাউন্ডারি মেরে কাজটা সহজ করে দিলেন। ১০ বল বাকি থাকতেই স্টোইনিস বাউন্ডারি মেরে দিল্লিকে ম্যাচ জিতিয়ে দিলেন। নিঃসন্দেহে রাজস্থানের বিরুদ্ধে হেরে ধাক্কা খাওয়ার পর এই জয় দিল্লির আত্মবিশ্বাস বাড়াবে।

    Published by:Rohan Chowdhury
    First published: