• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • IPL 2021: রাসেল, কামিন্সদের লড়াইয়ের প্রশংসায় শাহরুখ

IPL 2021: রাসেল, কামিন্সদের লড়াইয়ের প্রশংসায় শাহরুখ

হেরে গেলেও রাসেলদের প্রশংসায় শাহরুখ

হেরে গেলেও রাসেলদের প্রশংসায় শাহরুখ

আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, দীনেশ কার্তিকদের উদ্দেশ্য করে শাহরুখ লেখেন, "আজ রাতে হেরে গেলেও একটু স্বস্তি পেতে পারি। কেকেআর আজ লড়াই করেছে"

  • Share this:

    #মুম্বই: নিজের শহরে কলকাতা নাইট রাইডার্স খেলছে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আর কয়েক কিলোমিটার দূরে ব্যান্ড স্ট্যান্ডে নিজের বাংলো মান্নতে বসে দলের খেলা দেখছেন শাহরুখ খান। করোনা নামক দানব ক্রমশ থাবা বিস্তার করছে। মাঠে নো এন্ট্রি। তাই ইচ্ছে থাকলেও মাঠে আসার উপায় নেই। তার ওপর চেন্নাই সুপার কিংস দলের কাছে হেরেছে নিজের প্রিয় দল। মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ হারের পর সোশ্যাল মিডিয়ায় দলের সমালোচনা করেছিলেন শাহরুখ। এদিন কিন্তু হেরে গেলেও প্রশংসা করলেন দলের লড়াকু চরিত্রের।

    আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, দীনেশ কার্তিকদের উদ্দেশ্য করে শাহরুখ লেখেন, "আজ রাতে হেরে গেলেও একটু স্বস্তি পেতে পারি। কেকেআর আজ লড়াই করেছে। শুধু ব্যাটিং পাওয়ার প্লে ভুলে যেতে চাই। ছেলেরা দুরন্ত লড়াই দেখলাম। এই লড়াই অভ্যেসে পরিণত করার চেষ্টা কর। আমরা কামব্যাক করব"।শাহরুখ খানের বার্তা সব সময় দলের ক্রিকেটারদের আলাদা মোটিভেশন জোগায়। স্বাভাবিক সময় হলে মাঠে বসেই হাত নেড়ে বা উচ্ছ্বাস প্রকাশ করে দলকে উদ্বুদ্ধ করেন তিনি। কিন্তু এবার সেই উপায় না থাকলেও প্রিয় দলের খেলা মিস করছেন না কিং খান।

    তবে শুধু শাহরুখ নয়, বেশ কিছু প্রাক্তন ক্রিকেটার মনে করেন চেন্নাই ম্যাচের পর নাইট রাইডার্স পরের ম্যাচে অনেক মানসিক শক্তি নিয়ে মাঠে নামবে। দলের শক্তিমান আন্দ্রে রাসেল অবশেষে নিজের ওপর চাপ কমাতে পেরেছেন। হার না মানা লড়াই করেছেন প্যাট কামিন্স। তবুও জয় পাওয়া যায়নি। গিল, রানা এবং অধিনায়ক ইয়ন মর্গ্যান ধারাবাহিকতা দেখাতে পারছেন না। আগামী কয়েকদিন অনুশীলন করার সময় টপ অর্ডার নিয়ে আলাদা করে কাজ করতে হবে টিম ম্যানেজমেন্টকে।

    তবে বোলিং বিভাগ চিন্তায় রাখবে কেকেআর দলকে। সুনীল নারিন প্রথম ম্যাচ খেলেছেন বটে। বোলিং পারফরম্যান্স মোটামুটি। একটি উইকেট পেয়েছেন। তবে তাঁকে টানা খেলিয়ে যেতে হবে। পাশাপাশি অনেকে মনে করছেন হরভজনকে ওয়াংখেড়েতে বাদ দেওয়া উচিত হয়নি। মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে প্রচুর ম্যাচ খেলার অভিজ্ঞতায় এই মাঠে তাঁকে দরকার ছিল। হঠাৎ করে কমলেশ নাগারকোটি কেন খেললেন, কেউ জানে না। সব মিলিয়ে নিজেদের ভুলভ্রান্তি শুধরে নিতে হাতে বেশি সময় নেই নাইট রাইডার্স দলের। তার ওপর শাহরুখ খানের বার্তা দলের মনোবল বাড়ায় কিনা সেটাই দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published: