• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • ROHIT SHARMA SAYS POLLARD INNINGS ONE OF THE BEST HE HAS SEEN IN T20 RRC

MI vs CSK: জীবনের অন্যতম সেরা টি টোয়েন্টি ম্যাচ বলছেন রোহিত

পোলার্ডের প্রশংসায় রোহিত শর্মা

রোহিত শর্মা ম্যাচ শেষে জানালেন নিজের আইপিএল ক্যারিয়ারে দেখা পোলার্ডের এই ইনিংস অন্যতম সেরা। শুধু বিশাল ছক্কা মেরে জেতালেন বলে নয়, যেভাবে হিসেব কষে নিজের ইনিংস সাজালেন সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলছেন মুম্বই অধিনায়ক

  • Share this:

    #নয়াদিল্লি: যখন প্রথম ইনিংসে বিশাল রান করল চেন্নাই সুপার কিংস , তখন অন্য যে কোনও দল চাপে পড়ে যেত। উইকেট হারাতে শুরু করত প্রথম থেকে। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স দলটা অন্য ধাতুতে গড়া। এমনি এমনি পাঁচবারের চ্যাম্পিয়ন নয়। পরিস্থিতি যতই প্রতিকূল হোক, চ্যাম্পিয়নরা জিতে বের হওয়ার উপায় খুঁজে নেয়। এটাই মুম্বই ইন্ডিয়ান্স দলের চরিত্র। এদিন রোহিত শর্মা ম্যাচ শেষে জানালেন নিজের আইপিএল ক্যারিয়ারে দেখা পোলার্ডের এই ইনিংস অন্যতম সেরা। শুধু বিশাল ছক্কা মেরে জেতালেন বলে নয়, যেভাবে হিসেব কষে নিজের ইনিংস সাজালেন সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলছেন মুম্বই অধিনায়ক।

    হার্দিক পান্ডিয়া মুগ্ধ এই বয়সেও পোলার্ড ঝড় দেখে। আর রোহিত জানাচ্ছেন পৃথিবীর কোনও মাঠ নেই যা পোলার্ডের কাছে বড়। যেদিন তিনি খেলবেন, সেদিন এরকম অসম্ভব রান তাড়া করে দলকে জিতিয়ে দিতে পারেন। ক্যারিবিয়ান তারকা নিজে অবশ্য খুব একটা উচ্ছ্বসিত হতে নারাজ। অতীতে এরকম ইনিংস বহু খেলেছেন। কিন্তু দিনের শেষে আসল কাজ হল দলকে চ্যাম্পিয়ন করা। সেই লক্ষ্যেই এগোতে চান জানিয়ে গেলেন ম্যাচের সেরা। ব্যাট হাতে তাঁর তান্ডব দেখে অনেকে ভুলেই গিয়েছেন আজ বল হাতে গুরুত্বপূর্ণ দুটি উইকেট নিয়েছেন তিনি।

    শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। লুঙ্গি এন গিদি বল হাতে ওভার শুরু করলেন। প্রথম চার বলে ৮ রান নিলেন পোলার্ড। চতুর্থ বলে রান নিলেন না। পঞ্চম বলে ছক্কা হাঁকালেন মিড উইকেটের ওপর দিয়ে। শেষ বলে দৌড়ে দুই রান নিয়ে রোমাঞ্চকর ম্যাচে জয় এনে দিলেন মুম্বাই কে। ক্যারিবিয়ান তারকা প্রমাণ করলেন বয়স বেড়েছে, কিন্তু ম্যাচ জেতানোর ক্ষমতা কমেনি।চ্যাম্পিয়নরা এরকমই হন। মুখে নয়, মাঠে পারফর্ম করে যাবতীয় সমালোচনার জবাব দেন। আজ পোলার্ড ম্যাজিক সেটাই প্রমাণ করল।

    Published by:Rohan Chowdhury
    First published: