• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • ROHIT SHARMA AND SHARDUL THAKUR WILL BE SUCCESSFUL IN THIS YEAR IPL FEELS COACH DINESH LAD RRC

IPL 2021: দুই ছাত্র নজর কাড়বে বলছেন দীনেশ স্যার

IPL 2021: দুই ছাত্র নজর কাড়বে বলছেন দীনেশ স্যার

রোহিত এবং শার্দুল নজর কাড়বে বলছেন দীনেশ স্যার

রোহিত শর্মা জানে ওকে কী করতে হবে। ক্রিকেট ওঁকে সব দিয়েছে। তাই আমার মনে হয় এই আইপিএল রোহিতের হতে যাচ্ছে বলছেন কোচ

  • Share this:

    #মুম্বই: ক্রিকেটের হাতেখড়ি হয়েছিল যাঁর কাছে, তিনি তাঁর বিখ্যাত ছাত্রকে ভাল করে চিনবেন না, তো কে চিনবেন? নিজের চোখের সামনে অখ্যাত থেকে বিখ্যাত হয়ে উঠতে দেখেছেন রোহিত শর্মাকে। ছাত্র এই মুহূর্তে শুধু ভারত নয়, বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। অনেক ক্রিকেট পন্ডিত যাঁকে বিরাট কোহলির থেকেও এগিয়ে রাখেন। সেই রোহিত শর্মা এবার আসন্ন আইপিএলে দুর্দান্ত পারফর্ম করবেন আশাবাদী দীনেশ লাড। রোহিতের ছোটবেলার কোচ কান্দিভেলি থেকে ফোনে জানালেন তাঁর বক্তব্য।

    রোহিত শর্মা এবং মুম্বই ইন্ডিয়ান্স এবারও যে চ্যাম্পিয়ন হওয়ার সবচেয়ে জোরালো দাবিদার মনে করিয়ে দিলেন দীনেশ লাড। পরিষ্কার জানালেন,"মুম্বই ইন্ডিয়ান্স যে এবারও চ্যাম্পিয়ন হতে পারে সেটা সকলেই জানেন। একই দল ধরে রাখার সুফল এটা। রোহিত শর্মা জানে ওকে কী করতে হবে। ক্রিকেট ওঁকে সব দিয়েছে। তাই আমার মনে হয় এই আইপিএল রোহিতের হতে যাচ্ছে। সর্বোচ্চ স্কোরার হলে অবাক হব না"। কোচ মনে করেন অধিনায়ক হিসেবে আইপিএল থেকেই নিখুঁত হয়ে উঠেছেন হিটম্যান। বোলিং পরিবর্তন থাকে ফিল্ডিং সাজানো, সবক্ষেত্রেই রোহিত নিজেকে অনেক উন্নত করেছেন।

    পাশাপাশি নিজের অন্য ছাত্র শার্দুল ঠাকুরকে নিয়েও গর্বিত দীনেশ। মুম্বই থেকে ট্রেনে প্রায় আড়াই থেকে তিন ঘন্টা দূরে পালঘর থেকে একসময় রোজ ক্রিকেট শিখতে আসতেন শার্দুল। এখন মুম্বইতে কাকার বাড়িতে থাকেন। সম্প্রতি ভারতীয় দলে নিজেকে প্রমাণ করেছেন শার্দুল। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে ব্যাট হাতে অনবদ্য পারফর্ম করার পর বল হাতেও দুরন্ত ধারাবাহিকতা দেখিয়ে চলেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি এবং একদিনের সিরিজে দুর্দান্ত বল করেছিলেন শার্দুল। বেন স্টোকস, ইয়ন মর্গ্যানদের বিধ্বংসী হয়ে ওঠার সুযোগ দেননি। দীনেশ মনে করেন এবার চেন্নাই জার্সিতে শার্দুল দারুণ কিছু করে দেখাবেন।

    সোজা ব্যাটে ব্যাট করতে পারেন যেমন, বল হাতে ১৩৫ কিলোমিটার এর আশেপাশে পেস তুলতে পারেন। তবে গতির থেকেও তাঁর বড় অস্ত্র নিয়ন্ত্রণ এবং নাকল বল। স্লো বাউন্সার রপ্ত করেছেন। কোচ স্পষ্ট জানাচ্ছেন শার্দুল যখন ভারতের জার্সির ওজন নিতে পেরেছেন, নিঃসন্দেহে চেন্নাই জার্সিতেও চাপ সামলে সেরাটা তুলে ধরবেন। নিজের দুই প্রিয় ছাত্র যে আইপিএলের মঞ্চ রঙিন করে তুলবেন তা নিয়ে বিন্দুমাত্র সংশয় নেই দীনেশ লাডের।

    কথা হয়েছে শার্দুলের সঙ্গে। কী টিপস দিলেন? দীনেশ জানিয়েছেন, "শার্দুল এখন জাতীয় দলের ক্রিকেটার। ওঁর ক্রিকেট সম্পর্কে নতুন করে টিপস নেওয়ার প্রয়োজন নেই। ক্রিকেটের কয়েকটা প্রসঙ্গ নিয়ে কথা ছাড়াও এমনি ব্যক্তিগত কথা হল "। বাড়িতে টিভির সামনে বসে চোখ রাখবেন আইপিএলে। প্রার্থনা করবেন নিজের দুই প্রিয় ছাত্র যাতে সাফল্য পান।

    Published by:Rohan Chowdhury
    First published: