• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • RISHABH PANT VS KL RAHUL FACE OFF AS DELHI CAPITALS AND PUNJAB KINGS LOOKING FOR COMEBACK WIN RRC

IPL 2021: ওয়াংখেড়েতে ঋষভ বনাম রাহুল লড়াই

IPL 2021: ওয়াংখেড়েতে ঋষভ বনাম রাহুল লড়াই

মুম্বইতে মুখোমুখি পন্থ এবং রাহুল

দুই দলেই বিগ হিটারের ছড়াছড়ি। তাই দর্শকদের জন্য রবিবার মনোরঞ্জন অপেক্ষা করছে তাতে সন্দেহ নেই

  • Share this:

    #মুম্বই: প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করেছিল দুই দল। চেন্নাইকে হারিয়েছিল দিল্লি, অন্যদিকে পঞ্জাব জিতেছিল রাজস্থানের বিরুদ্ধে। কিন্তু দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে হেরেছে পঞ্জাব, রাজস্থানের বিরুদ্ধে হেরেছে দিল্লি। রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে জয়ের লক্ষ্যে নামবে পঞ্জাব এবং দিল্লি। দুই দলের অধিনায়ক উইকেটরক্ষক ব্যাটসম্যান। পঞ্জাবের কে এল রাহুল প্রথম ম্যাচে অনবদ্য ৯১ করলেও দ্বিতীয় ম্যাচে রান আউট হয়েছিলেন। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে হেরে গেলেও অর্ধশতরান করেছেন পন্থ। দুই দলের প্রধান শক্তি ব্যাটিং।

    রাহুল ছাড়াও পঞ্জাবের হাতে রয়েছে গেইল, আগারওয়াল, হুডাদের মত বড় শট খেলার ব্যাটসম্যান। তরুণ শাহরুখ খান শেষ ম্যাচে মন জয় করেছেন ৪৭ রানের ইনিংস খেলে। বোলিং বিভাগে মহম্মদ শামি চোট কাটিয়ে ছন্দে ফেরার চেষ্টা করছেন। দুই অস্ট্রেলিয়ান মেরেডিথ এবং রিচার্ডসন মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন। লেগ স্পিনার মুরুগান অশ্বিন ঘূর্ণি উইকেটে যথেষ্ট বিপজ্জনক হয়ে উঠতে পারেন। অন্যদিকে দিল্লির ব্যাটিং লাইনআপ পন্থ ছাড়াও ধাওয়ান, পৃথ্বী শ, স্তইনিস রয়েছেন। রাহানের অভিজ্ঞতা ফেলে দেওয়ার নয়।

    বোলিং বিভাগে রাবাডা আগের ম্যাচে ফিরেছিলেন। করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে নোখিয়ার। তাই পঞ্জাবের বিরুদ্ধে খেলতে অসুবিধে নেই এই দক্ষিণ আফ্রিকান জোরে বোলারের। এছাড়াও অভিজ্ঞ অমিত মিশ্র এবং রবি অশ্বিন রয়েছেন স্পিন বিভাগে। অলরাউন্ডার ক্রিস ওকস এবং টম কারান রয়েছেন। প্রথমদিকে ওয়াংখেড়েতে বড় স্কোর উঠলেও, শেষ কয়েকটা ম্যাচে লো স্কোর উঠছে। যে দল টস জিতবে বোলিং করতে পছন্দ করবে।

    গভীরতার দিক থেকে বিচার করলে সামান্য এগিয়ে দিল্লি। কিন্তু পঞ্জাবের শক্তিশালী ব্যাটিং লাইনআপ ক্লিক করে গেলে সবকিছুই সম্ভব। তাছাড়া পন্থ চেষ্টা করবেন অধিনায়ক হিসেবে উইকেটের পেছনে এবং সামনে নজর কাড়তে। একই মোটিভেশন নিয়ে নামবেন রাহুল। দুই দলেই বিগ হিটারের ছড়াছড়ি। তাই দর্শকদের জন্য মনোরঞ্জন অপেক্ষা করছে তাতে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: