• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • RCB VS KKR MATCH STARS TO LOOK OUT FOR TODAY SMJ

IPL 2021: RCB-র জয়ের হ্যাটট্রিক আটকাতে পারবে KKR? আজ নজর থাকবে এই তারকাদের উপর

আজ থেকে আইপিএলে ডাবল হেডার।

আজ থেকে আইপিএলে ডাবল হেডার।

  • Share this:

    #চেন্নাই:

    আইপিএলের ১০ নম্বর ম্যাচ আজ। মুখোমুখি আরসিবি-কেকেআর। হাইভোল্টেজ ম্যাচ বলাই যায়। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখনও পর্যন্ত আইপিএলে কোনও ম্যাচ হারেনি। কেকেআর প্রথম ম্যাচে হায়দরাবাদকে হারিয়েছিল। তবে পরের ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ে কলকাতা। মুম্বইয়ের বিরুদ্ধে অবশ্য জেতা ম্যাচ হাতছাড়া করেছে কলকাতা। তাই আজ একদিকে যেমন বেঙ্গালুরুর সামনে জয়ের হ্যাটট্রিক করার সুযোগ, আরেকদিকে কেকেআরের ছন্দে ফেরার লড়াই। আজ থেকে আইপিএলে ডাবল হেডার। অর্থাত, দিনে দুটো করে ম্যাচ। আজ দুপুর সাড়ে তিনটে থেকে প্রথম ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

    আজ আরসিবি-কেকেআর হাইভোল্টেজ ম্যাচে যে সব তারকাদের দিকে নজর থাকবে, তাঁদের একবার দেখে নেওয়া যাক -

    বিরাট কোহলি-

    আরসিবির অন্যতম ভরসা তিনি। তাঁর কাঁধেই আরসিবির ইনিংস শুরু করার দায়িত্ব। এখনও পর্যন্ত চলতি মরশুমে বিরাট কোহলির পারফরম্যান্স ঠিকঠাক। তবে তাঁর থেকে নিশ্চয়ই সতীর্থরা বড় ইনিংসের আশা করবে ন।

    আন্দ্রে রাসেল-

    দুই মরশুমে লাগাতার ফ্লপ। কেকেআরের অন্যতম ভরসার মুখ ছিলেন তিনি। দলের অন্যতম সেরা অলরাউন্ডার। গত ম্যাচে অবশ্য বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। পান পাঁচটি উইকেট। তবে রাসেল মূলত ব্যাটিং অলরাউন্ডার। তাঁর কাছ থেকে মারকুটে ইনিংস আশা করে টিম। মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ জেতানোর সুযোগ ছিল তাঁর সামনে। কিন্তু সেই সহজ সুযোগ হাতছাড়া করেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। আজ আরসিবির বিরুদ্ধে তাঁর পারফরম্যান্সের দিকে নজর থাকবে কেকেআর সমর্থকদের।

    এবি ডি ভিলিয়ার্স-

    বিরাট কোহলির দলের অন্যতম ভরসা। ফর্মে থাকলে তিনি কী করতে পারেন, তা ক্রিকেটভক্তরা জানেন। চলতি মরশুমের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স- এর বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করেছিলেন এবি। তবে দ্বিতীয় ম্যাচে তিনি ফ্লপ। টি-টোয়েন্টি ক্রিকেটে এবি ডি ভিলিয়ার্সের দাপাদাপি কারও অজানা নয়। আজ কেকেআরের বিরুদ্ধে তিনি খেলে দিলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয় আর কে আটকায়!

    গ্লেন ম্যাক্সওয়েল-

    ১৪.২৫ কোটি টাকা দিয়ে এবার অজি অলরাউন্ডারকে দলে নিয়েছে আরসিবি। গ্লেন ম্যাক্সওয়েল জানিয়েছিলেন, বিরাট কোহলি নিজেই তাঁকে আরসিবিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন। আরসিবির জার্সিতে এবার ভালই পারফর্ম করছেন ম্যাক্সওয়েল। গত ম্যাচে ছয় বছর বাদে আইপিএলে তিনি হাফ সেঞ্চুরি করেছিলেন। আজ কেকেআরের বিরুদ্ধে তাঁর ব্যাট চলে কিনা সেটাই এখন দেখার!

    নীতিশ রানা-

    চলতি আইপিএলে যে কজন ক্রিকেটারকে নিয়ে সব থেকে বেশি আলোচনা হচ্ছে, তাঁদের মধ্যে নীতিশ রানা একজন। এখনও পর্যন্ত মাত্র দুটি ম্যাচ খেলে ১৩৭ রান করে ফেলেছেন তিনি। তাঁর মাথায় রয়েছে এখন আইপিএলের কমলা টুপি। কেকেআরকে আরো একবার জয়ে ফেরাতে আজ তাঁর ভূমিকা হতে পারে গুরুত্বপূর্ণ।

    Published by:Suman Majumder
    First published: