• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • RCB CAPTAIN VIRAT KOHLI NOT OVER EXCITED AFTER 3 WINS IN A ROW RRC

RCB vs KKR: পয়েন্ট তালিকার শীর্ষে উঠেও সাবধানী বিরাট

ধারাবাহিকতা ধরে রাখতে হবে বলছেন বিরাট কোহলি

দাপটের সঙ্গে কেকেআর ম্যাচ জিতেছে দল। পয়েন্ট তালিকার শীর্ষে। জয়ের হ্যাটট্রিক সম্পন্ন হয়েছে। বিরাট কোহলি খুশি, কিন্তু অতিরিক্ত উচ্ছ্বাস দেখাতে চান না

  • Share this:

    #চেন্নাই: দাপটের সঙ্গে কেকেআর ম্যাচ জিতেছে দল। পয়েন্ট তালিকার শীর্ষে। জয়ের হ্যাটট্রিক সম্পন্ন হয়েছে। বিরাট কোহলি খুশি, কিন্তু অতিরিক্ত উচ্ছ্বাস দেখাতে চান না। আসলে ভারতের হয়ে বিভিন্ন সিরিজ জিতেছেন, দেশের মাটিতে মহেন্দ্র সিং ধোনির রেকর্ড ভেঙে দিয়েছেন অধিনায়ক হিসেবে। কিন্তু আইপিএল এখনও অধরা। তাই ধাপে ধাপে এগোতে চান ভারত অধিনায়ক। এদিন ম্যাচ শেষে জানালেন,"নিঃসন্দেহে আমাদের দলে এবি ডি ভিলিয়ার্স একজন সম্পদ। একজন জিনিয়াস। বয়স কোনও বাধা নয় ওঁর জন্য। তবে আমি বেশি খুশি ম্যাক্সওয়েল ধারাবাহিকতা দেখানোয়। পরপর কয়েকটা ম্যাচে দলের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠেছে" ।

    ভুল বলেনি বিরাট। যে অস্ট্রেলিয়ান তারকাকে দলে নেওয়ার জন্য সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল, সেই ম্যাক্সওয়েল জবাব দিচ্ছেন পারফর্ম করে। দুর্ধর্ষ শট খেলার পাশাপাশি দায়িত্ব নিচ্ছেন। এছাড়াও একজন পাওয়ার হিটার হিসেবেও নিজের নামের প্রতি সুবিচার করছেন। সিরাজ, ওয়াশিংটন সুন্দর, হর্ষল প্যাটেলদের মত ভারতীয় ক্রিকেটারদের প্রশংসায় পঞ্চমুখ বিরাট। দীর্ঘদেহী জেমিসন ভারসাম্য বাড়িয়েছেন মেনে নিচ্ছেন কিং কোহলি। কিন্তু একটা ম্যাচে সাফল্য নিয়ে পড়ে থাকতে চান না। লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া।

    কিন্তু ড্রেসিংরুমে এই নিয়ে বেশি কথা বলে চাপ বাড়াতে চান না। একটা করে ম্যাচ ধরে এগোতে চান। তিনটে ম্যাচ হয়ে গেল, নিজের ব্যাটে বড় রান নেই। বিরাট বলছেন সেটা নিয়ে তিনি চিন্তিত নন। দল হিসেবে যতক্ষণ পারফর্ম করা যাচ্ছে তিনি খুশি। তাছাড়া প্রত্যেকটা জয় দলের আত্মবিশ্বাস বাড়াবে স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিরাট কোহলি। একটাই মন্ত্র সতীর্থদের দিয়েছেন তিনি। মাঠে নেমে উপভোগ কর। সুফল মিলছে।

    দেখা যাক অধরা মাধুরী বিরাটের হাতে ধরা দেয় কিনা। পরিষ্কার একটা বার্তা দিয়েছেন। যে প্রথম দলে সুযোগ পাচ্ছে না, সেও কিন্তু সমান গুরুত্বপূর্ণ। দলের একাত্মতা বাড়াতে সাহায্য করেছে এই বার্তা। এই দলে কেউ মহাতারকা নন বলছেন বিরাট। সকলেই দলের সৈনিক। শেষপর্যন্ত লড়াই করা আসল মন্ত্র। দলের অন্তরাত্মায় এই বিশ্বাস গেঁথে দিতে চান কোহলি।

    Published by:Rohan Chowdhury
    First published: