IPl 2020: রাজস্থানের বিরুদ্ধে বদলার সুযোগ নাম বদলে আইপিএলে ফেরা পঞ্জাবের

IPl 2020: রাজস্থানের বিরুদ্ধে বদলার সুযোগ নাম বদলে আইপিএলে ফেরা পঞ্জাবের

গত মরশুমে পঞ্জাবের বিরুদ্ধে দুটি ম্যাচই জিতেছিল রাজস্থান।

গত মরশুমে পঞ্জাবের বিরুদ্ধে দুটি ম্যাচই জিতেছিল রাজস্থান।

  • Share this:

    #চেন্নাই:

    কিংস ইলেভেন পঞ্জাব থেকে পঞ্জাব কিংস। এই নামবদল কতটা পয়মন্ত হবে প্রীতি জিন্টার দলের জন্য! তার জন্য হয়তো গোটা মরশুম অপেক্ষা করতে হবে। তবে পঞ্জাবের ধার ও ভারের আন্দাজ পাওয়া যেতে পারে আগামীকাল। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে কে এল রাহুলের দল। গত মরশুম দুটি দলের জন্যই খারাপ কেটেছে। পঞ্জাব ২০২০ আইপিএল শেষ করেছিল ছয় নম্বরে। টেবিলের লাস্ট বয় ছিল রাজস্থান। অর্থাত্, আগামীকাল গতবারের দুই ব্যর্থ দলের লড়াই। তবে এবার নতুন মরশুম। নতুন সম্ভাবনা। নতুন আশায় পারফর্ম করতে চাইবে পঞ্জাব ও রাজস্থান।

    রাজস্থান দলেও বদল হয়েছে। কোচ ও অধিনায় দুইই বদলেছে। এবার রাজস্থানের ক্যাপ্টেন কমবয়সী সঞ্জু স্যামসন। বয়স কম হলেও আইপিএলে দুরন্ত পারফর্ম করেছেন সঞ্জু তাই টিম ম্যানেজমেন্ট তাঁর উপর ভরসা রেখেছে। যশস্বী জয়সওয়াল ও জোস বাটলার রাজস্থানের ওপেনিং জুটি। ক্যাপ্টেন সঞ্জু নামবেন তিনে। স্টোকস সামলাবেন মিডল অর্ডার। সঞ্জুর ফর্ম চিন্তার কারণ হতে পারে। টি-২০ ক্রিকেটে সঞ্জুর ধারাবাহিকতার অভাব নিয়ে বরাবর প্রশ্ন উঠেছে। তবে রাজস্থানে অলরাউন্জার শিবম দুবে, শ্রেয়স গোপাল, রাহুল তেওটিয়া, রিয়ান পরাগ ও লিয়াম লিভিংস্টোন রয়েছে। জোফ্রা আর্চার থাকলে তাদের পেস অ্যাটাক আরও মজবুত হতে পারত। তবে তাঁর অনুপস্থিতিতে ক্রিস মরিস পেস অ্যাটাক নেতৃত্ব দেবেন।

    রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের উপর পঞ্জাবের ইনিংস দাঁড় করানোর বড় দায়িত্ব থাকবে। গত মরশুমে দল সাফল্য না পেলেও রাহুলের পারফরম্যান্স প্রশংসনীয় ছিল। তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন। ৬৭০ রান করেছিলেন ভারতীয় দলের ওপেনার। মায়াঙ্ক করেছিলেন ৪২৪ রান। পঞ্জাবে আবার ক্রিস গেইল রয়েছেন। তিনিও একা হাতেই ম্যাচ বের করার ক্ষমতা রাখেন। এবার পঞ্জাব দলে অবশ্য সেরা চমক তামিলনাড়ুর ক্রিকেটার শাহরুখ খান। তিনি এবার পঞ্জাবের ফিনিশার হিসাবে খ্যাতি অর্জন করতে পারেন। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরানও দলক বাড়তি ভরসা জোগাতে পারেন। তিনিও বিগ হিটার। গত মরশুমে পঞ্জাবের বিরুদ্ধে দুটি ম্যাচই জিতেছিল রাজস্থান। গতবার হারের বদলা কি এবার নিতে পারবে পঞ্জাব!

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর