• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • NICHOLAS POORAN AND JAYDEV UNADKAT GIVES IPL SALARY FOR CORONA FIGHT IN INDIA SMJ

IPL 2021: ভারতের পরিস্থিতি ভয়ঙ্কর, আইপিএলের বেতন দান পঞ্জাব, রাজস্থানের ক্রিকেটারের

তিনি বিদেশি। তবে এই সঙ্কটের সময় ভারতের পাশে থাকলেন।

তিনি বিদেশি। তবে এই সঙ্কটের সময় ভারতের পাশে থাকলেন।

  • Share this:

    #নয়াদিল্লি:

    তিনি বিদেশি। তবে ভারতের সঙ্গে তাঁর দেশের আত্মিক যোগ বহুদিনের। এমনকী, তাঁর রুজি-রোজগারের অনেকটাই আসে এই দেশে খেলেই। নিকোলাস পুরান ত্রিনিদাদের ক্রিকেটার। তবে আইপিএলে খেলে নাম ও যশ, দুই-ই অর্জন করেছেন। আর যে দেশ থেকে তিনি এত কিছু পেয়েছেন সেথানকার দুঃসময়ে তিনি পাশে থাকবেন না! পঞ্জাব কিংসের ব্যাটসম্যান নিকোলাস পুরান এবার আইপিএল থেকে যা বেতন পাবেন তার অনেকটাই ভারতের করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য দান করবেন বলে জানিয়ে দিয়েছেন। রোজ তিন লাখের উপর করোনা আক্রান্ত গোটা দেশে। এমন পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা কেউ জানে না! রোজ একের পর এক মানুষ করোনার দাপটে মারা যাচ্ছেন। এই মৃত্যুর দাপাদাপি কবে কমবে তা জানা নেই কারও। তবুও গোটা দেশ এখন প্রার্থনা করছে। ভারতের মারাত্মক পরিস্থিতিতে উদ্বীগ্ন গোটা বিশ্ব।

    নিকোলাস পুরান এদিন একটি ভিডিও বার্তায় বলেছেন, আপনারা টিকা নিন। আমার দিক থেকে যেটুকু করার সামর্থ ছিল করেছি। আমি ভারতের জন্য প্রার্থনা করব। এই পরিস্থিতিতে আমি এবার আইইপিএল স্যালারির বেশ কিছুটা করোনা যুদ্ধে দান করলাম। সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে আমি এই পরিস্থিতিতে মানুষের মধ্যে সচেতনতা ছড়িয়ে দেওয়ার কাজ করতে পারি। আমরা আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে সুরক্ষিত। কিন্তু আমাদের এত কাছে যা হচ্ছে তা মন ভেঙে দেওয়ার জন্য যথেষ্ট। এই দেশ বহু বছর ধরে আমাদের ভালবাসা ও সমর্থন জুগিয়েছে। ভারতের এই সঙ্কটের সময় পাশে আছি।

    এর আগে কেকেআরের তারকা পেসার প্যাট কামিন্স ও অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি ভারতে করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য আর্থিক সাহায্য করেছিলেন। তার পর দিল্লি ও রাজস্থানের মতো ফ্র্যা্ঞ্চাইজি দেশে অক্সিজেনের আকাল মেটাতে আর্থিক অনুদান দিয়েছে। রাজস্থানের ক্রিকেটার জয়দেব উনাদকারও করোনা পরিস্থিতি মোকাবিলায় নিজের আইপিএল বেতনের দশ শতাংশ দান করবেন বলে ঘোষণা করেছেন। সারা দেশে অক্সিজেনের সংকট। এমন পরিস্থিতিতে প্রতিটি মানুষের অল্পবিস্তর সাহায্যও অনেক বড় ব্যাপার হতে পারে। মহামারীর এই মারাত্মক পরিস্থিতি সামাল দিতে সবার সাহায্য প্রয়োজন।

    Published by:Suman Majumder
    First published: