Home /News /ipl /

IPL 2021: নেটে ধোনিকে বোলিং করার স্বপ্ন, প্রতারণার শিকার ২১ বছরের বোলার

IPL 2021: নেটে ধোনিকে বোলিং করার স্বপ্ন, প্রতারণার শিকার ২১ বছরের বোলার

স্বপ্ন দেখেছিলেন, চেন্নাই সুপার কিংসের নেটে ধোনি, রায়নাদের বোলিং করবেন।

  • Share this:

    #চেন্নাই:

    নেট বোলার হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। স্বপ্ন দেখেছিলেন, চেন্নাই সুপার কিংসের নেটে ধোনি, রায়নাদের বোলিং করবেন। আর সেই স্বপ্ন দেখাই বিপদ বাড়িয়ে দিল তাঁর। প্রতারণার শিকার হলেন দিল্লির কমবয়সী ক্রিকেটার। আশিষ পান্ডে নামের সেই বোলার প্রতারকের খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা ইতিমধ্যে খুইয়েছেন। তবে তাঁর আবেগ নিয়ে ছিনিমিনি খেলায় সেই তরুণ বোলার সব থেকে বেশি কষ্ট পেয়েছেন। বহু বছর ধরেই ধোনিকে নেটে বল করর স্বপ্ন তাঁর। তাই অনেকদিন ধরেই আইপিএলে নেট বোলার হওয়ার চেষ্টা করছিলেন আশিষ। কিন্তু জানাশোনা কেউ না থাকায় সুযোগ পাননি কখনও।

    রাকেশ গোস্বামী নামের এক প্রতারক তাঁকে নেট বোলার হিসাবে সুযোগ পাইয়ে দেবে বলেছিল। এমনই জানান আশিষ। তার পরিবর্তে আশিষের থেকে ৫০ হাজার টাকাও নেয় সেই ব্যক্তি। একটি নম্বর থেকে আশিষকে ফোন করে চেন্নাই সুপার কিংসের নেট বোলার হিসেবে কাজ করার প্রস্তাব দেন রাকেশ। প্রতিদিন পারিশ্রমিক হিসাবে তিন হাজার টাকা করে পাওয়া যাবে বলেও জানায় সে। আশিষ তাঁর প্রস্তাবে রাজি হন। র পরই ৫০ হাজার টাকা দাবি করে রাকেশ। আশিষকে জানানো হয়, তিনি মুম্বাই পৌঁছতেই পরিচয়পত্র এবং চেন্নাইয়ের জার্সিও প্রস্তুত হয়ে যাবে। ৩ এপ্রিল মুম্বাই পৌঁছান আশিষ। বিমানবন্দরে নেমে রাকেশকে ফোন করেন। এর পর আশিষকে নারিমান পয়েন্টের একটি হোটেলে যেতে বলে রাকেশ।

    ওই হোটেলে পৌঁছে আশিষের থেকে ১০ হাজার টাকা নগদ নেয় রাকেশ। পরদিন সকালে বাকি ৪০ হাজার টাকা রাকেশের অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন আশিষ। এর পর থেকেই রাকেশ বেপাত্তা। রাকেশের সঙ্গে আর মোবাইলে যোগাযোগ করতে পারেননি আশিষ। শষ পর্যন্ত মেরিন ড্রাইভ পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন আশিষ। পুলিশের তরফে তদন্ত শুরু হয়েছে। রাকেশ নামের ওই ব্যক্তি আরও কারও সঙ্গে এমন প্রতারণা করেছে কি না খতিয়ে দেখছে পুলিশ। আশিষ জানিয়েছে, ইন্সটাগ্রামে তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল রাকেশের। ২০১৯ সালে আইপিএলে সে কলকাতা নাইট রাইডার্সের নেট বোলার ছিল বলে জানিয়েছিল আশিষকে। দিল্লিতে স্থানীয় স্তরে ক্রিকেট খেলেন আশিষ। স্বপ্ন দেখেছিলেন নেটে ধোনিকে বোলিং করবেন। কিন্তু সেই স্বপ্ন অধরাই থেকে গেল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK, IPL, IPL 2021, MS Dhoni

    পরবর্তী খবর