SRH vs KKR: হায়দরাবাদের Mystery Girl নিলামের পর এবার হাজির ম্যাচে

SRH vs KKR: হায়দরাবাদের Mystery Girl নিলামের পর এবার হাজির ম্যাচে

হায়দরাবাদ বনাম কেকেআরের ম্যাচ তাঁকে নিয়ে যেন আলোচনা হল সব থেকে বেশি।

হায়দরাবাদ বনাম কেকেআরের ম্যাচ তাঁকে নিয়ে যেন আলোচনা হল সব থেকে বেশি।

  • Share this:

    #চেন্নাই:

    আইপিএল ২০২১- এর নিলামের সময় তাঁকে ঘিরে রহস্যের বাতাবরণ তৈরি হয়েছিল। নিলাম পর্বের শেষে অনেকেই তাঁর পরিচয় জানার জন্য ব্যাকুল হয়েছিলেন। কেউ কেউ তাঁকে মিস্ট্রি গার্ল বলে ডেকেছিলেন। সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে বসে ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যের দীপ্তি প্রচারের সব আলো শুঁষে নিয়ে ছিল সেদিন। হায়দরাবাদের সেই মিস্ট্রি গার্ল নিলামের পর এবার হাজির ম্যাচে। আর এবারও তাঁকে ঘিরে প্রচার তুঙ্গে। ক্রিকেট ভক্ত ও নেটিজেনরা অবশ্য এখন তাঁর পরিচয় জানেন। তবুও হায়দরাবাদ বনাম কেকেআরের ম্যাচ তাঁকে নিয়ে যেন আলোচনা হল সব থেকে বেশি। আর ক্যামেরার লেন্স তো ম্যাচের মাঝে বেশ কয়েকবার তাঁর দিকেই তাক করে থাকল।

    হায়দরাবাদের মিস্ট্রি গার্লের নাম কাব্য মারান। কেকেআর বনাম হায়দরাবাদের ম্যাচে বেশ কয়েকবার তাঁকে টিভি স্ক্রিনে দেখা গিয়েছিল। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির সিইও কাব্য। এর আগে আইপিএল নিলামের সময়ও প্রচারের সব আলো ছিল তাঁকে ঘিরেই। এদিন তাঁর হাসি, উইকেট না পড়ায় আফসোস, হাততালি, উচ্ছ্বাস সব নিয়ে নেটিজেনরা কথা বললেন। কেউ কেউ তো আবার বললেন শুধুমাত্র তার জন্যই নাকি অনেকে হায়দরাবাদের ফ্যান।

    ক্রিকেটের ভক্ত কাব্য। ক্রিকেটের বাইরে তিনি একজন পেশাদার হিসেবে বাবার ব্যবসায় বড় দায়িত্ব সামলান। ২০১৮ সালের আইপিএলে তাঁকে প্রথমবার দেখা গিয়েছিল। তবে সেবার তাঁকে নিয়ে এত প্রচার হয়নি।

    চেন্নাই থেকে এমবিএ করেছেন তিনি। তারপর আইপিএল নিয়েই ফোকাস করেছেন। তার বাবা কলানিধি মারান। বাবার ব্যবসার সঙ্গে সরাসরি যুক্ত কাব্য। ক্রিকেটের বাইরে ব্যবসার যাবতীয় কাজ সামলান। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দয়ানিধি মারানির ভাইঝি তিনি। কেকেআরের বিরুদ্ধে হায়দরাবাদের ম্যাচ তারিয়ে উপভোগ করেছেন তিনি। এমনকী শুভমান গিলকে রশিদ খান বোল্ড করার পর প্রায় লাফিয়ে উঠেছিলেন তিনি। এখন তো আইপিএলে কাব্যের আলাদা ফ্যান বেস তৈরি হয়ে গিয়েছে।

    Published by:Suman Majumder
    First published: