IPL 2021: MI vs DC: টস জিতলেন রোহিত, প্রথমে ব্যাটিং করবে মুম্বই

IPL 2021: MI vs DC: টস জিতলেন রোহিত, প্রথমে ব্যাটিং করবে মুম্বই

দুই দলেই বোলিং লাইন ভাল। আসলে এবার আইপিএলে বোলারদের পাল্লা ভারি।

দুই দলেই বোলিং লাইন ভাল। আসলে এবার আইপিএলে বোলারদের পাল্লা ভারি।

  • Share this:

    #চেন্নাই: আইপিএলের সব থেকে সফল দল। পাঁচবারের চ্যাম্পিয়ন হওয়া তো আর মুখের কথা নয়। পাঁচবারের চ্যাম্পিয়ন তাঁরা কেন সেটা চলতি আইপিএলেও বারবার বুঝিয়ে দিচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ১৩ নম্বর ম্যাচ খেলতে নামছে দিল্লি-মুম্বই। দিল্লি ক্যাপিটাল্স (Delhi Capitals)-র বিরুদ্ধে রোহিত এন্ড কোং আজ পূর্ণশক্তি নিয়েই ঝাঁপাচ্ছে৷ চলতি আইপিএলে দু‘টি দলই নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামছে৷ মুম্বই ও দিল্লি এখনও অবধি একটি করে ম্যাচ হেরেছে। জিতেছে দুটি করে ম্যাচ৷ তবে রান রেট-এর হিসাবে মুম্বইয়ের থেকে দিল্লি কিছুটা ভাল জায়গায়।

    আইপিএল পয়েন্ট টেবলের তিনে রয়েছে ঋষভ পন্থের দল৷ আর সেটা মুম্বইয়ের থেকে দিল্লির রান রেট ভাল বলেই হয়েছে। দিল্লি ও মুম্বই গতবারের ফাইনালিস্ট। ফলে আজ যে লড়াই জমবে তা আর বলার অপেক্ষা রাখে না। এখনও পর্যন্ত চলতি আইপিএলে তিনটি ম্যাচই চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলে ফেলেছে মুম্বই। এবার চিপকের উইকেট নিয়ে কথা উঠছে। কারণ এই উইকেটে এবার বড় রানের তেমন দেখা নেই। মাত্র দুটি ম্যাচে ২০০ রান পার হয়েছে। এমনকী স্লো উইকেটে স্ট্রোক প্লে করতেও অসুবিধা হচ্ছে ব্যাটসম্যানদের। সব থেকে বড় ব্যাপার, এই উইকেটে দিল্লি এখনও কোনও ম্যাচ খেলেনি। আজই প্রথম মুম্বইয়ের বিরুদ্ধে স্লো ট্র্যাকে ব্যাটিং করতে নামবেন শিখর ধাওয়ান, পৃথ্বী শ, ঋষভ পন্থরা। ফলে আজ তাঁদের জন্য চ্যালেঞ্জ অপেক্ষা করছে।

    দুই দলেই বোলিং লাইন ভাল। আসলে এবার আইপিএলে বোলারদের পাল্লা ভারি। অন্যবার এমনটা হয় না। আইপিএলের বড় ইনিংস খেলেন ব্যাটসম্যানরা। কিন্তু এবার চিপকের উইকেটে বোলারদের দাপট দেখা যাচ্ছে।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর