Ipl 2021: ম্যাচের আগে কাউকে 'অল দ্য বেস্ট' বলেন না MS Dhoni! কারণ শুনলে অবাক হবেন

Ipl 2021: ম্যাচের আগে কাউকে 'অল দ্য বেস্ট' বলেন না MS Dhoni! কারণ শুনলে অবাক হবেন

ম্যাচ শুরুর আগে দলের কোনও ক্রিকেটারকে শুভেচ্ছা জানান না ধোনি।

ম্যাচ শুরুর আগে দলের কোনও ক্রিকেটারকে শুভেচ্ছা জানান না ধোনি।

  • Share this:

    #চেন্নাই:

    ক্রিকেটারদের অন্ধবিশ্বাস নিয়ে নতুন করে কিছু বলার দরকার পড়ে না। কেউ ব্যাটিং করতে নামার সময় ডান পা আগে বাউন্ডারি লাইন-এর ওপারে ফেলেন। কেউ আবার নির্দিষ্ট রংয়ের রুমাল নিয়ে মাঠে নামেন। ক্রিকেটারদের কুসংস্কারে বিশ্বাসের একের পর এক গল্প শোনা যায়। আগের থেকে এখন অনেক বেশি আধুনিক হয়েছে ক্রিকেট। কিন্তু ক্রিকেটারদের অন্ধবিশ্বাসের পরম্পরা পাল্টায়নি। ভারতীয় ক্রিকেটারদের মধ্যেও বিভিন্ন ধরণের অন্ধবিশ্বাস দিনের পর দিন চলে আসছে। এবার প্রজ্ঞান ওঝা জানালেন, মহেন্দ্র সিং ধোনি কেমন অন্ধবিশ্বাস মেনে চলেন! ম্যাচ শুরুর আগে দলের কোনও ক্রিকেটারকে শুভেচ্ছা জানান না ধোনি।

    একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে প্রজ্ঞান জানিয়েছেন, এমএসডি ম্যাচের আগে দলের কোনও ক্রিকেটারকে শুভেচ্ছা জানায় না। ওর ধারণা, শুভেচ্ছা জানালে সেই ম্যাচটা দল হেরে যেতে পারে। এটা অনেকদিন ধরেই চলছে। ও কখনই ম্যাচের আগে কোনো সতীর্থকে শুভেচ্ছা বার্তা দেয় না। একবার আমরা বিভিন্ন ক্রিকেটারদের সেন্টিমেন্ট নিয়ে নিজেদের মধ্যে কথা বলছিলাম। ধোনি তখন জানিয়েছিল, কেন ও ম্যাচের আগে সতীর্থদের শুভেচ্ছা জানায় না! এমনকী বিপক্ষ দলের কাউকেও এমএস ম্যাচের আগে শুভেচ্ছা জানায় না। এই ধারনা ও অনেকদিন ধরেই মনের মধ্যে পুষে রেখেছে।

    আজ কেকেআরের বিরুদ্ধে জিতলেই জয়ের হ্যাটট্রিক হবে চেন্নাইয়ের। কেকেআরের বিরুদ্ধে চেন্নাইয়ের দুই ওপেনার ঋতুরাজ গায়কওয়াড় ও ফাফ ডুপ্লেসি দুরন্ত শুরু করেছিলেন। দুজনেই হাফ সেঞ্চুরি করেন। এদিকে, পরপর দুই ম্যাচে হেরে চেন্নাইয়ের বিরুদ্ধে কেকেআর আপাতত চাপে রয়েছে।

    Published by:Suman Majumder
    First published: