IPL 2021: ছ'বছর পর ধোনির শূন্য, শুরুটা ভাল হল না সিএসকে ক্যপ্টেনের

IPL 2021: ছ'বছর পর ধোনির শূন্য, শুরুটা ভাল হল না সিএসকে ক্যপ্টেনের

চিন্না থালা রান পেলেন। কিন্তু থালা শূন্য।

চিন্না থালা রান পেলেন। কিন্তু থালা শূন্য।

  • Share this:

    #চেন্নাই:

    থালা আর চিন্না থালা। এই দুজনের কথা উঠলেই আবেগে গদগদ হয়ে ওঠেন সিএসকে সমর্থকরা। চিন্ন থালা অর্থাত্ সুরেশ রায়না গত মরশুমে সিএসকের হয়ে খেলেননি। আর সেই জ্বালা এবার যেন তিনি মিটিয়ে নিলেন। প্রথম ম্যাচে নেমেই হাফ-সেঞ্চুরি করলেন রায়না। তবে এদিন থালা হতাশ করলেন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খাতাই খুলতে পারলেন না এমএস ধোনি। দুবল খেলে শূন্য রানে ফিরলেন তিনি। আইপিএলে ধোনি মানে আলাদা আবেগ। সেই তিনিই যদি শূন্য রান আউট হন তা হলে তো ভক্তদের হৃদয় ভেঙে খানখান হওয়াই স্বাভাবিক।

    আইপিএলে এই নিয়ে চারবার শূন্য করলেন ধোনি। ২০০৮ থেকে আইপিএলে খেলছেন ধোনি। এর আগে ২০১০ আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শূন্য করেছিলেন তিনি। একই বছর দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে খাতা খুলতে ব্যর্থ হয়েছিলেন। ২০১৫ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষবার শূন্য রানে আউট হয়েছিলেন সিএসকে সমর্থকদের থালা। ছবছর পর ফের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খালি হাতে ফিরতে হল এমএসডিকে। দিল্লির পেসার আবেশ খানের শর্ট লেন্থ ডেলিভারি পুল করতে চেয়েছিলেন ধোনি। কিন্তু প্লেইড-অন হন চেন্নাইয়ের অধিনায়ক।

    এদিন শুরুতেই ঋতুরাজ ও ফাফ ডুপ্লেসির উইকেট তুলে নিয়ে ধোনির দলকে প্রথম ধাক্কা দেন ক্রিস ওকস ও আবেশ খান। এর পর মঈন আলি ও সুরেশ রায়না সাময়িক ধাক্কা সামলে দেন। অম্বাতি রায়াড়ুর সঙ্গে জুটি বেঁধেও রায়না রানের গতি সচল রেখেছিলেন। শেষ পর্যন্ত ১৮৯ রান করে সিএসকে। তবে দিল্লির হয়ে শিখর ধাওয়ান ও পৃথ্বী শ দুরন্ত শুরু করেছেন।

    Published by:Suman Majumder
    First published: