IPL 2021: নারিন-জুজুতে আর ভয় নেই Ms Dhoni-র! ৬৫ বল অপেক্ষার পর এল 'চার রান'

IPL 2021: নারিন-জুজুতে আর ভয় নেই Ms Dhoni-র! ৬৫ বল অপেক্ষার পর এল 'চার রান'

ধোনি তা হলে শেষমেশ নারিন-জুজুর সামনে মাথা তুলে দাঁড়ালেন!

ধোনি তা হলে শেষমেশ নারিন-জুজুর সামনে মাথা তুলে দাঁড়ালেন!

  • Share this:

    #মুম্বই: ৬৫ বল খেললেন তিনি। তারপর গিয়ে এল সেই প্রত্যাশিত চার রান। এতদিন বাদে এমএস ধোনি তা হলে শেষমেশ নারিন-জুজুর সামনে মাথা তুলে দাঁড়ালেন! তা হলে আর তিনি সুনীল নারিনকে ভয় পান না! এখন এমন প্রশ্ন তো করাই যায়। কেকেআরের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস-এর ক্যাপ্টেন ধোনি আজব একখানা কাণ্ড করলেন। আইপিএলের ইতিহাসে সেই কাণ্ড করতে গিয়ে ৬৫ বল অপেক্ষা করতে হল ধোনিকে। যাই হোক, আর হেঁয়ালি নয়! এবার সোজাসুজি বলা যাক। আইপিএলের ইতিহাসে এই প্রথম কেকেআরের রহস্যজনক স্পিনার সুনীল নারিনকে বাউন্ডারি মারলেন এমএস ধোনি।

    এমএসডি আইপিএলে এর আগে কখনও সুনীল নারিনকে একটিও বাউন্ডারি বা ওভার বাউন্ডারি মারতে পারেননি। ধোনি বুধবার সুনীল নারিনের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম বাউন্ডারি মারলেন। ধোনি ভক্তরা এটা ভেবে অবাক হচ্ছেন, এখনও পর্যন্ত আইপিএলে কেন সুনীল নারিনকে একটিও বাউন্ডারি মারতে পারেনি এমএস! তা হলে কি নারিনের স্পিনের ভেলকি বুঝতে পারেন না ধোনি! ২ অক্টোবর ২০১৩-য় চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে সুনীল নারিনকে বাউন্ডারি মেরেছিলেন ধোনি। সেখানেও নারিনকে প্রথম চার মারতে গিয়ে ধোনিকে ৮৩ বল অপেক্ষা করতে হয়েছিল। সেই ম্যাচে ধনী ৪৪ রান করেছিলেন।

    নারিন দুবার ধোনিকে আউট করেছেন। সুনীল নারিনের বিরুদ্ধে ধোনির স্ট্রাইকরেট ৫৩.০১।

    বুধবার কেকেআরের বিরুদ্ধে ধোনি ৮ বল খেলে করেছেন ১৭ রান। দুটি চার ও একটি ছক্কা রয়েছে সেই ইনিংসে। চার নম্বরে ব্যাটিং করতে নেমেছিলেন ধোনি। কিন্তু ততক্ষণে চেন্নাই সুপার কিংসের ইনিংসের ভিত গড়ে দিয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড় ও ফাফ ডুপ্লেসি। শেষ পর্যন্ত কেকেআরকে ১৮ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।

    Published by:Suman Majumder
    First published: