MI vs RR: আজ হারলে লজ্জার রেকর্ড শর্মাজির! দেখুন রাজস্থান, মুম্বইয়ের প্রথম একাদশ

MI vs RR: আজ হারলে লজ্জার রেকর্ড শর্মাজির! দেখুন রাজস্থান, মুম্বইয়ের প্রথম একাদশ

হারের হ্যাটট্রিকের মুখে দাঁড়িয়ে মুম্বই.

হারের হ্যাটট্রিকের মুখে দাঁড়িয়ে মুম্বই.

  • Share this:

    #নয়াদিল্লি: এবারের আইপিএলে চিপকের উইকেট নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। আইপিএলের শুরুর দিকে ম্যাচ হয়েছে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। চিপকের উইকেট বরাবর স্পিন সহায়ক বলে পরিচিত। স্লো উইকেটে স্ট্রোক প্লে করা মুশকিল হচ্ছিল ব্যটসম্যানদের জন্য। ফলে রানও উঠছে খুব কম। এমনকী ১৬০-১৭০ রান তাড়া করতে নেমে পরে ব্যাট করা দলের কালঘাম ছুটে যাচ্ছে। যার জেরে এবার শুরু থেকেই যেন আইপিএলে মনোরঞ্জনের অভাব ছিল। এবার চেন্নাইয়ের বাইরে প্রথম ম্যাচ খেলতে নামছে রোহিতের মুম্বই। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে এসে এবার রোহিতের মুম্বইয়ের ভাগ্যের শিঁকে ছেড়ে কি না সেটাই দেখার।

    আইপিএলে এখনও পর্যন্ত পর পর দুটি ম্যাচ হেরেছে মুম্বই। আজ রাজস্থানের কাছে হারের হ্যাটট্রিকের মুখে দাঁড়িয়ে তারা। এদিকে, রাজস্থানের অবস্থাও এবার শোচনীয়। একে তো তারা একের পর এক ম্যাচ হারছে। তার মধ্যে দলের বেশ কয়েকজন বিদেশি ইতিমধ্যে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। একে তো বেন স্টোকস, জোফ্রা আর্চারের মতো তারাকার চোটের জন্য এবার আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। তার উপর দলের আরও কিছু বিদেশি তারকা করোনার ভয়ে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছে। ফলে দল সাজাতেই বেশ সমস্যায় পড়েছে রাজস্থান। ইতিমধ্যে অন্য দল থেকে লোনে ক্রিকেটার নেওয়ার ভাবনা-চিন্তা শুরু করেছে রাজস্থান। ফ্র্যাঞ্চাইজি কর্তারা অন্য দলের কর্তাদের সঙ্গে কথা বলাও শুরু করেছেন। ফলে আজ মুম্বই ও রাজস্থান, দুই দলের কাছেই অস্বিত্ব রক্ষার লড়াই।

    রাজস্থান রয়্যালস- যশস্বী জয়সওয়াল, জোস বাটলার, সঞ্জু স্যামসন, এস দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওটিয়া, ক্রিস মরিস, জয়দে উনাদকার, চেতন সাকারিয়া, এম রহমান।

    মুম্বই ইন্ডিয়ান্স- কুইন্টন ডি কক রোহিত শর্মা, সূর্য কুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জয়ন্ত যাদব, নাথান কুল্টার নাইল, রাহুল চাহার, জসপ্রিত বুমরা, ট্রেন্ট বোল্ট।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর