• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • MAHENDRA SINGH DHONI LED CHENNAI SUPER KINGS WILLING TO CONTINUE WINNING RUN AGAINST RAJASTHAN ROYALS RRC

IPL 2021: ধোনির চেন্নাইকে হারাতে তৈরি সঞ্জুর রাজস্থান

IPL 2021: ধোনির চেন্নাইকে হারাতে তৈরি সঞ্জুর রাজস্থান

মাহির চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে তৈরি সঞ্জুর রাজস্থান

সপ্তাহের প্রথমদিনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাই এবং রাজস্থান। হলুদ জার্সিধারীদের জন্য ভাল খবর দলে ফিরতে চলেছেন দক্ষিণ আফ্রিকান পেসার লুঙ্গি ইঙ্গিদি

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তে মহেন্দ্র সিং ধোনির একমাত্র যোগ্য উত্তরসূরি ধরা হচ্ছে ঋষভ পন্থকে। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিরুদ্ধে যেভাবে জাতীয় দলের জার্সি গায়ে পারফর্ম করেছেন পন্থ, তাতে সেটাই স্বাভাবিক। লোকে ভুলেই গিয়েছে মহেন্দ্র সিং ধোনির আর এক উত্তরসূরীকে। তিনি সঞ্জু স্যামসন। নতুন বছরে অভিজ্ঞ স্টিভ স্মিথকে সরিয়ে দিয়ে যাঁর ওপর ভরসা রেখেছে টিম ম্যানেজমেন্ট। প্রথম ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে দুর্দান্ত ১১৯ রানের ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি। শেষ ম্যাচে সঞ্জু রান না পেলেও জিতেছিল দল।

    সপ্তাহের প্রথমদিনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাই এবং রাজস্থান। হলুদ জার্সিধারীদের জন্য ভাল খবর দলে ফিরতে চলেছেন দক্ষিণ আফ্রিকান পেসার লুঙ্গি ইঙ্গিদি। নিভৃতবাস শেষ করেছেন তিনি। শেষ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির দল পঞ্জাবের বিরুদ্ধে দাপটের সঙ্গে জিতেছিল। সুইং বোলার দীপক চাহার দুর্দান্ত বল করেছিলেন। মইন আলি ব্যাট হাতে রান পেয়েছিলেন। দুর্দান্ত ফিল্ডিং করেছিলেন রবীন্দ্র জাদেজা। অন্যদিকে রাজস্থান দলে বেন স্টোকস ছিটকে গেলেও ডেভিড মিলার দায়িত্ব নিয়ে খেলেছিলেন।

    সর্বোচ্চ মূল্যের ক্রিকেটার ক্রিস মরিস পরপর ছক্কা মেরে দলকে জিতিয়েছিলেন। বল হাতে জয়দেব উনাদকাট, মুস্তাফিজুর এবং চেতন সাকারিয়া নজর কেড়েছিলেন। বাটলার সেভাবে রান না পেলেও যেদিন তিনি রান পাবেন সেদিন প্রতিপক্ষ দলের ঘাম ছুটে যাবে। রক্তচাপ বেড়ে যাবে। তাছাড়া মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সঞ্জুর টক্কর চলবে উইকেটের পেছনে এবং সামনে। চেন্নাইয়ের ডু প্লেসি ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন আগের ম্যাচে। ওপেনার ঋতুরাজ রান না পেলেও চেন্নাই ম্যানেজমেন্ট তরুণ ব্যাটসম্যানকে আরও সুযোগ দিতে চান। সবমিলিয়ে চেন্নাই ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে।

    অন্যদিকে রাজস্থান আর্চার, বেন স্টোকসদের মত তারকাদের ছাড়াও যেভাবে লড়াই করছে তা প্রশংসার দাবি রাখে। মহেন্দ্র সিং ধোনি নাকি সঞ্জু স্যামসন? শেষ হাসি কে হাসবেন? উত্তর পাওয়া যাবে আজ রাতের ওয়াংখেড়েতে। তবে ক্রিকেটপ্রেমীদের জন্য একটা ট্যাকটিক্যাল লড়াই অপেক্ষা করছে সেটা বলে দেওয়াই যায়। সুরেশ রায়না প্রথম ম্যাচে অর্ধশতরান করেছিলেন। তিনি যদি আবার জ্বলে ওঠেন অবাক হওয়ার কিছু থাকবে না।

    Published by:Rohan Chowdhury
    First published: