• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • KKR SUPPORTERS FURIOUS OVER PERFORMANCE OF KARTHIK ALONG WITH SHAKIB AND HARBHAJAN SINGH RRC

RCB vs KKR: কোন তিন ভিলেনকে বেছে নিলেন নাইট সর্মথকরা?

দলে অযোগ্য ক্রিকেটারদের ভিড় বলছেন নাইট সর্মথকরা

সোশ্যাল মিডিয়ায় সর্মথকরা দলের এই জঘন্য হারের জন্য বেছে নিয়েছেন তিনজনকে। প্রথমজন হরভজন সিং। দ্বিতীয়জন দীনেশ কার্তিক এবং তৃতীয়জন শাকিব আল হাসান

  • Share this:

    #চেন্নাই: প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করলেও পরপর দুই ম্যাচে হার। সমর্থকদের প্রত্যাশার কিছুই পূরণ করতে পারেনি নাইট রাইডার্স ক্রিকেটাররা। রবিবার চেন্নাইতে যেভাবে আত্মসমর্পণ করে হারল নাইট ব্রিগেড তাতে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সর্মথকরা দলের এই জঘন্য হারের জন্য বেছে নিয়েছেন তিনজনকে। প্রথমজন হরভজন সিং। দ্বিতীয়জন দীনেশ কার্তিক এবং তৃতীয়জন শাকিব আল হাসান। সমর্থকদের মন জয় করতে পারেননি এই তিনজন। অধিকাংশ সমর্থকরাই মনে করছেন এই তিনজনকে এবার দলে রাখার মানে ছিল না। তিনজনেই নিজেদের সেরা সময় পেছনে ফেলে এসেছেন।

    হরভজন আজ নিজের চার ওভার শেষ করলেও একটি উইকেট পাননি। ৩৮ রান দিয়েছেন। তিনটি ম্যাচ হয়ে গেল। নজর কাড়তে ব্যর্থ প্রাক্তন ভারতীয় তারকা। দীনেশ কার্তিক তথৈবচ। প্রথম ম্যাচে তবু কিছুটা খেলেছিলেন। কিন্তু শেষ দুটি ম্যাচে ডাহা ফেল। কার্তিক এলবি হয়ে ফিরে গেলেন ২ রান করে। যেভাবে স্পিন খেলতে ব্যর্থ হলেন সমালোচনা হওয়া স্বাভাবিক। চেন্নাইয়ের মাটিতে নিজের ঘরের মাঠে কার্তিকের এমন হাল সত্যিই লজ্জার। বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার শাকিব আল হাসানকে দীর্ঘদিন পর দলে নিয়েছে নাইট রাইডার্স। আজ ব্যাট হাতে ২৬ করেছেন, একটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারির সাহায্যে। কিন্তু দলের প্রয়োজনে যে ঝোড়ো ইনিংস খেলার দরকার ছিল সেটা পারেননি। বল হাতেও আহামরি কিছুই করতে পারছেন না। দুই ওভার বল করে ২৪ রান দিয়েছেন। চেন্নাইয়ের স্পিন-সহায়ক উইকেট শাকিবের থেকে এর চেয়ে অনেক উন্নত প্রদর্শন আশা করে সর্মথকরা।

    এদিন আন্দ্রে রাসেল শেষদিকে কিছুটা চালিয়ে খেলে ৩১ রান করেছেন বটে, কিন্তু পুরো টুর্ণামেন্টে তিনি কতটা সফল হবেন গ্যারান্টি নেই। সবচেয়ে বড় কথা দলের টিম ম্যানেজমেন্ট সম্পূর্ণ ব্যর্থ। সঠিক ক্রিকেটার নির্বাচন করতে ব্যর্থ পুরোপুরি। ইয়ন মর্গ্যান অধিনায়ক হিসেবে স্বনামধন্য সন্দেহ নেই। ইংল্যান্ডকে বিশ্বকাপ দিয়েছেন। কিন্তু আজ কিছু সিদ্ধান্তের ক্ষেত্রে ভুল করেছেন তিনি। বিশেষ করে বরুণ চক্রবর্তীকে আক্রমণ থেকে সরিয়ে নিয়ে চাপ কমাতে সাহায্য করেছেন বিপক্ষ দলের।

    শুধু সমর্থকরাই নন, কেকেআর অধিনায়কের সমালোচনায় মুখর হয়েছেন গৌতম গম্ভীর। নাইট রাইডার্সকে দুবার চ্যাম্পিয়ন করা অধিনায়ক স্পষ্ট বলেছেন যে ভুল ইয়ন মর্গ্যান করেছেন, সেটা যদি কোনও ভারতীয় অধিনায়ক করত তাহলে তাঁর অধিনায়কত্ব নিয়ে টানাটানি শুরু হয়ে যেত। দলের ব্যাটিং অর্ডার নিয়েও খুশি নন সর্মথকরা। যদিও সবে টুর্নামেন্টের প্রথমদিক, কিন্তু কথায় আছে সকাল দেখে বোঝা যায় দিন কেমন যাবে। সেটা যদি সত্যি হয় তাহলে কিন্তু এই কেকেআর দলের ভবিষ্যৎ অন্ধকার।

    Published by:Rohan Chowdhury
    First published: