SRH vs KKR: গোবিন্দার জামাইকে নিয়ে নাইট শিবিরে হইচই, চেনেন তো?

SRH vs KKR: গোবিন্দার জামাইকে নিয়ে নাইট শিবিরে হইচই, চেনেন তো?

হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ৫৬ বলে ৮০ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন।

হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ৫৬ বলে ৮০ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন।

  • Share this:

    #চেন্নাই:

    হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ৫৬ বলে ৮০ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। আইপিএল শুরুর কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন কেকেআরের অন্যতম ভরসা নীতিশ রানা। তাই নিয়ে চিন্তায় পড়েছিল কেকেআরের টিম ম্যানেজমেন্ট। শেষমেষ করোনাকে হারিয়ে ফিরেছেন তিনি। আর ফিরেই ব্যাটিংয়ে ঝড় তুললেন। নটি বাউন্ডারি ও চারটি ছক্কায় এদিন ৮০ রানের ইনিংস গড়েন রানা। আইপিএলে সব মিলিয়ে এখনও পর্যন্ত ১২ টি হাফ-সেঞ্চুরি করেছেন তিনি। তাঁর ইনিংসের উপর ভর করেই ১৮৭ রান করেছিল কেকেআর। শেষ পর্যন্ত হায়দরাবাদকে ১০ রানে হারায় নাইটরা।

    ২০১৮ থেকে কেকেআরে খেলেন নীতিশ রানা। তিনি আবার সম্পর্কে বলিউড অভিনেতা গোবিন্দর জামাই। একটি জনপ্রিয় টিভি শোতে নীতিশ রানা স্বীকার করেছিলেন, তিনি সুপারস্টার গোবিন্দার জামাই। তাঁর স্ত্রী সাচি মারওয়া। গোবিন্দার ভাইপো কৃষ্ণা অভিষেক ওই শোতেই স্বীকার করেছিলেন সাচি তাঁর কাকাতো বোন। অর্থাৎ নীতিশ রানা তাঁর বোনের বর। সাচি পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে নীতিশের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। নিতিশ রানা এখন আইপিএল-এর সুবাদে জনপ্রিয়। তবে তাঁর স্ত্রীর সম্পর্কে লোকজন কমই জানেন। কিন্তু কোনও বলিউড অভিনেত্রীর থেকে কম সুন্দরী নন সাচি!

    ২০১৫ সাল থেকে পেশাদার ইন্টিরিয়ার ডিজাইনার হিসেবে কাজ করেন সাচি। বহু নামী ইন্টিরিয়ার ডিজাইনারের থেকে ট্রেনিং নিয়েছেন তিনি।

    সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৮০ রানের ইনিংস খেলার পর ক্যামেরার দিকে আঙুলের আংটি তুলে ধরেছিলেন নীতিশ রানা। অনেকেই প্রথমে তাঁর সেই সেলিব্রেশন-এর মানে বুঝতে পারেননি। পরে জানা যায়, এদিনের দুরন্ত ইনিংস তিনি স্ত্রীকে উৎসর্গ করেছেন। একের পর এক মরশুমে কেকেআরের হয়ে দুরন্ত পারফর্ম করছেন নীতিশ রানা। ক্রিকেট জীবনে উত্থানের পিছনে স্ত্রীর অবদানও কম নয়, এমনটাও জানিয়েছিলেন নীতিশ।

    Published by:Suman Majumder
    First published: