• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • KKR STAR ANDRE RUSSELL ACCUSED OF TAKING DRUGS IN 2017 RRC

IPL 2021 : কোন বছর অভিশপ্ত ছিল রাসেলের কাছে? কী বলছেন তারকা?

হতাশায় ভুগতেন রাসেল

২০১৭ সাল তাঁর জীবনের কঠিনতম বছর। এমনটা শুধু মনে করেন না। সেটা স্বীকার করে নিলেন আন্দ্রে রাসেল। নিষিদ্ধ ওষুধ সেবনের জন্য সেই বছর আন্তর্জাতিক ও সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন ‘দ্রে রাস’

  • Share this:

    #মুম্বই: ছোটবেলায় প্রথম প্রেম ক্রিকেট ছিল না। ফুটবল খেলতেন চুটিয়ে। প্রচন্ড জোরে দৌড়াতে পারতেন। অ্যাথলিট হওয়ার কথা ভেবেছিলেন। কিন্তু স্কুল শিক্ষকের সঙ্গে আলোচনার পর পেশাদার ক্রিকেটার হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা চালান। আন্দ্রে রাসেল তাঁর পেশীবহুল চেহারা নিয়ে যখন ক্রিকেট মাঠে নামেন, তাঁকে দেখে অ্যাথলিট বা ওয়েট লিফটিং চ্যাম্পিয়ন মনে হতেই পারে। কিন্তু এই ক্যারিবিয়ান তারকা একটা সময় চূড়ান্ত হতাশায় ভুগছিলেন। ক্রিকেট ছেড়ে দেওয়ার চিন্তা মাথায় এসেছিল। অনিশ্চয়তার মুখে ছিল ভবিষ্যৎ।

    ২০১৭ সাল তাঁর জীবনের কঠিনতম বছর। এমনটা শুধু মনে করেন না। সেটা স্বীকার করে নিলেন আন্দ্রে রাসেল। নিষিদ্ধ ওষুধ সেবনের জন্য সেই বছর আন্তর্জাতিক ও সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন ‘দ্রে রাস’। তবে কলকাতা নাইট রাইডার্স তাঁর প্রতি ভরসা হারায়নি। তাই শাহরুখ খানের দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। ৩ মে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে কেকেআর। পরপর হেরে অইন মর্গ্যানের দলের হাল বেশ খারাপ। যদিও রাসেল কিন্তু বর্তমান নয়, বরং অতীতে মজে আছেন।

    বললেন, “সাধারণত খারাপ সময়ে সবাই মুখ ফিরিয়ে নেয়। কিন্তু কেকেআর পরিবার আমার তরফ থেকে মুখ ফিরিয়ে নেয়নি। তাই পরের মরশুমে স্বমহিমায় ফিরে আসি। যদিও অনেকে আমার প্রতি ভরসা রাখতে পারেনি। কিন্তু আমি জানি আমি দলের জন্য কী করতে পারি " । দলের কোচ ব্রেন্ডন ম্যাককালাম একদিকে যখন রানা, গিল এবং কিছু ক্রিকেটারের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন, তখন অন্যদিকে রাসেল কিন্তু নিজের মেজাজেই আছেন। আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন ব্যাটিংয়ে। নিজের সেরা ছন্দ যত টুর্নামেন্ট এগোবে তত খুঁজে পাবেন আশাবাদী তিনি। কিন্তু পরিসংখ্যান বলছে আর একটা ম্যাচ হারলে কার্যত প্লে অফের লড়াই থেকে ছিটকে যাবে।

    Published by:Rohan Chowdhury
    First published: