Home /News /ipl /
Varun Chakravarthy T20 World Cup : হাঁটুর ব্যথায় কাতর বরুণকে নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া

Varun Chakravarthy T20 World Cup : হাঁটুর ব্যথায় কাতর বরুণকে নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া

বরুণকে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলাতে মরিয়া টিম ইন্ডিয়া

বরুণকে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলাতে মরিয়া টিম ইন্ডিয়া

KKR spinner Varun Chakravarthy is taking painkiller injections. টি-২০ বিশ্বকাপে বরুণ চক্রবর্তী ভারতের তুরূপের তাস হয়ে উঠতেই পারেন। কিন্তু, কুড়ি ওভারের কাপ যুদ্ধের ধকল তিনি কতটা নিতে পারবেন, তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। যা খবর, তাতে বরুণের হাঁটুর অবস্থা এখনই উদ্বেগজনক

আরও পড়ুন...
  • Share this:

    নয়াদিল্লি: টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘেঁটে যেতে পারে ভারতীয় দলের কিছু পরিকল্পনা। এমনিতেই ভারতীয় দলের যা গভীরতা, তাতে একটু এদিক ওদিক হলে খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। কিন্তু ক্রিকেটারটির নাম যদি বরুণ চক্রবর্তী হয়, তাহলে একটু ভাবার বিষয় আছে। আসলে তাঁকে খেলার অভিজ্ঞতা খুব বেশি নেই বিশ্ব ক্রিকেটের বড় বড় ব্যাটরদের। তাঁর ক্যারম বল, দুসরা, ড্রিফটার নিয়ে খুব বেশি ধারণা নেই ব্যাটসম্যানদের। এটাই কাজে লাগাতে চাইছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

    তাছাড়া এবারও মহেন্দ্র সিং ধোনিকে বোল্ড করেছিলেন তিনি। তার বিরুদ্ধে সহজে রান করতে পারেননি বিরাট কোহলি। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ছন্দে রয়েছেন। তাই বিশেষজ্ঞদের আশা, টি-২০ বিশ্বকাপে বরুণ চক্রবর্তী ভারতের তুরূপের তাস হয়ে উঠতেই পারেন। কিন্তু, কুড়ি ওভারের কাপ যুদ্ধের ধকল তিনি কতটা নিতে পারবেন, তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। যা খবর, তাতে বরুণের হাঁটুর অবস্থা এখনই উদ্বেগজনক।

    তবে বিরাট কোহলির দল রহস্যময় স্পিনারকে খেলাতে মরিয়া। বোর্ড সূত্রে জানা গিয়েছে যে, হাঁটুতে যন্ত্রণা হচ্ছে বরুণের। আইপিএলে যাতে চার ওভার হাত ঘোরাতে সমস্যা না হয়, তার জন্য ব্যথা নিরোধক ইনজেকশনও নিচ্ছেন তিনি। টি-২০ বিশ্বকাপ বলেই তাঁকে খেলানোর ঝুঁকি নিতে চলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। অন্যথায় বিশ্রাম দেওয়া হতো তাঁকে। এখন তাঁর যন্ত্রণা কমানোকেই গুরুত্ব দেওয়া হচ্ছে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের মধ্যে দিয়ে বিশ্বকাপে অভিযান শুরু করছে ভারত। যা চলবে তিন সপ্তাহ ধরে। তার আগে আইপিএলে নিজেকে নিংড়ে দিচ্ছেন বরুণ।

    এর আগে দু’বার চোটের জন্য জাতীয় দলে নির্বাচিত হয়েও শেষ মুহূর্তে ছিটকে গিয়েছেন তিনি। ফলে দুশ্চিন্তা থাকছেই। এই অবস্থায় হাঁটুর উপর চাপ কমাতে ফিল্ডিংয়ের সময় ডাইভ দিতে বারণ করা হয়েছে তাঁকে। তবে এরপরও যদি বরুণ ছিটকে যান বিশ্বকাপ থেকে, তখন সুযোগ আসতে পারে যুজবেন্দ্র চাহালের কাছে। আরসিবি জার্সিতে চাহাল যথেষ্ট ভাল পারফর্ম করেছেন। আরবের উইকেটে তিনি কতটা কার্যকরী প্রমাণ হয়েছে। কিন্তু চাহালের বিরুদ্ধে খেলার অভিজ্ঞতা আছে বেশিরভাগ ব্যাটসম্যানদের। বরুণের বিরুদ্ধে যা নেই। কিন্তু শেষপর্যন্ত রহস্য স্পিনার টি টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন, না ছিটকে যাবেন, বলা যাচ্ছে না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup 2021, Kkr

    পরবর্তী খবর