IPL 2021: কেকেআর আবার দল নাকি! 'বোরিং সিনেমা` মত বীরুর

IPL 2021: কেকেআর আবার দল নাকি! 'বোরিং সিনেমা` মত বীরুর

নাইটদের দেখে হতাশ বীরু

বীরু জানিয়েছেন নিজের মোবাইল বা ল্যাপটপে যখন সিনেমা দেখতে বসেন, তখন কোনও জায়গা পছন্দ না হলে ফাস্ট ফরওয়ার্ড করে দেন। ইয়ন মর্গ্যান, রানা, গিলদের দেখেও সেটাই করতে ইচ্ছে করে তাঁর

  • Share this:

    #নয়াদিল্লি: মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে দল। আগামীদিনে কলকাতা নাইট রাইডার্স কোন পথে চলবে কে ঠিক করবে কেউ জানে না। টানা ব্যর্থতার পরেও নতুন কোনও পরিবর্তন দেখা যাচ্ছে না দলে। সেই একই ব্যর্থতা ম্যাচের পর ম্যাচ। যে দুটি ম্যাচ জিতেছে দল তাতেও দাপটের সঙ্গে জয় আসেনি। অনেক কাঠ-খড় পুড়িয়ে এসেছিল দুই পয়েন্ট। কিন্তু হুঁশ নেই টিম ম্যানেজমেন্টের। আর এখানেই দলের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলছেন বীরেন্দ্র সেওয়াগ। বীরু বরাবর স্পষ্টবক্তা। সহজ কথা সহজভাবে বলতে ভালোবাসেন।

    শাহরুখ খানের দলের ব্যর্থতা দেখে অবশেষে মুখ খুলেছেন তিনি। স্পষ্ট জানিয়েছেন দলের টিম ম্যানেজমেন্টের ভাবনাচিন্তা সঠিক নয়। গুরুত্বপূর্ণ সময় কী সিদ্ধান্ত নেওয়া উচিত তা দেখাতে পারছে না কোটি কোটি টাকা নেওয়া টিম ম্যানেজমেন্টের সদস্যরা। অথচ কোচ ব্রেন্ডন ম্যাককালাম থেকে শুরু করে বোলিং কোচ কাইল মিলস, অভিষেক নায়ার প্রত্যেকেই অভিজ্ঞ। বীরেন্দ্র সেওয়াগ কেকেআর দলের তুলনা করেছেন মন্থর, বোরিং সিনেমার সঙ্গে। জানিয়েছেন নিজের মোবাইল বা ল্যাপটপে যখন সিনেমা দেখতে বসেন, তখন কোনও জায়গা পছন্দ না হলে ফাস্ট ফরওয়ার্ড করে দেন। ইয়ন মর্গ্যান, রানা, গিলদের দেখেও সেটাই করতে ইচ্ছে করে তাঁর।

    সবচেয়ে বড় কথা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট ঠিক কী ভূমিকা পালন করছে প্রশ্ন তুলেছেন বীরু। একটা দল টানা ব্যর্থ হলে সাফল্যের জন্য কিছু পরিবর্তন করে দেখা হয়। কিন্তু কেকেআর ব্যাটিং অর্ডারে সেরকম কিছু হচ্ছে না। দলের সেরা ব্যাটসম্যানদের গড় প্যাট কামিনসের থেকে কম। এই পরিসংখ্যানে বোঝা যায় নাইট ব্যাটিংয়ের দৈনতা। বীরেন্দ্র সেওয়াগ মনে করেন হেরে গেলেও একটা দলের খেলা দেখে বোঝা যায় তাঁরা ম্যাচ জেতার জন্য কতটা চেষ্টা করেছিল। কিন্তু নাইটদের দেখে হতাশা ছাড়া কিছু পাচ্ছেন না ক্রিকেটপ্রেমীরা। তাই আগামীদিনে সময় নষ্ট করে বেগুনি জার্সিধারীদের খেলা দেখতে তিনি বসবেন কিনা নিশ্চিত নন।

    Published by:Rohan Chowdhury
    First published: