• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KKR CAPTAIN EOIN MORGAN SAYS WIN IS NOT FAR AWAY AFTER SUFFERING THREE SUCCESSIVE DEFEATS RRC

IPL 2021: হারের হ্যাটট্রিকেও হাল ছাড়ছেন না মর্গ্যান

IPL 2021: হারের হ্যাটট্রিকেও হাল ছাড়ছেন না মর্গ্যান

সমর্থকদের একটু ধৈর্য রাখতে অনুরোধ করছেন মর্গ্যান

সমর্থকদের হতাশ হতে বারণ করছেন ইয়ন মর্গ্যান। পরিষ্কার জানিয়েছেন তিনি নিশ্চিত একটা জয় পেলেই বদলে যাবে চিত্রটা

  • Share this:

    #মুম্বই: চেন্নাই ছেড়ে মুম্বইতে খেলেও ফলাফল বদলানো যায়নি। বুধবার হারের হ্যাটট্রিক এড়াতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। সমর্থকদের হতাশা বেড়েছে। তাহলে কী কার্তিকের জায়গায় প্রথম থেকে ইয়ন মর্গ্যানকে দায়িত্ব দিয়ে লাভ হল না? বিশ্বকাপজয়ী অধিনায়ক তিনি। কিন্তু চলতি আইপিএলে দলের হয় নজরকাড়া কিছু করতে পারেননি। ব্যাট হাতে ফ্লপ। একজন অধিনায়কের দায়িত্ব দলের বিপদে দাঁড়িয়ে যাওয়া। চাপ কমানো। কিন্তু চারটি ম্যাচ হয়ে গেলেও ইংলিশ তারকা'র ব্যাটে রান নেই। হঠাৎ কী হল? এর থেকে গতবার তবু কিছু রান করেছিলেন।

    সমর্থকদের হতাশ হতে বারণ করছেন ইয়ন মর্গ্যান। পরিষ্কার জানিয়েছেন তিনি নিশ্চিত একটা জয় পেলেই বদলে যাবে চিত্রটা। সুপার কিংস দলের বিরুদ্ধে হেরে গেলেও নাইট অধিনায়ক মনে করেন টপ অর্ডার ব্যর্থ হলেও মিডল এবং লোয়ার মিডল অর্ডার যে লড়াই করেছে তা আগামীদিনে সাহস বাড়াবে তাঁদের। আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স যে মরিয়া লড়াই চালিয়েছিলেন তা বাকিদের অক্সিজেন দেবে। তিনি নিশ্চিত ব্যাট হাতে নিজেও তাড়াতাড়ি বড় রান পাবেন।

    নেটে অনুশীলন করার সময় ভাল করছেন, অথচ ম্যাচে রান পাচ্ছেন না। মর্গ্যান ভেঙে পড়তে নারাজ। শনিবার পরের ম্যাচ। প্রতিপক্ষ রাজস্থান। নাইট অধিনায়ক নিশ্চিত গোটা দল চেন্নাই ম্যাচ থেকে পজিটিভ দিকগুলো থেকে মোটিভেশন পেয়ে নামবে ওই দিন। নিজের বড় রান পাওয়া নিয়ে খুব একটা চিন্তিত হতে নারাজ। পরিষ্কার বলছেন বহু বছর আইপিএল খেলছেন। জানেন কীভাবে ফর্মে ফিরতে হয়। সমর্থকদের একটু ধৈর্য রাখতে অনুরোধ করছেন।

    তবে শুধু ব্যাটিং নয়, তাঁর অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন উঠেছে। গৌতম গম্ভীরের মত প্রাক্তন ক্রিকেটার আরসিবি ম্যাচের পরেই প্রশ্ন তুলেছিলেন ইংলিশ অধিনায়কের বোলিং পরিবর্তন নিয়ে। মর্গ্যান অবশ্য বাইরের সমালোচনায় কান দিতে নারাজ। সমালোচনার জবাব মুখে নয়, মাঠে দিতে চান কেকেআর অধিনায়ক। পাশাপাশি তাঁর জন্য আরও একটা খারাপ খবর ছিল ম্যাচের পর। স্লো ওভার রেটের জন্য ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর আগে রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনির একই কারণে জরিমানা হয়েছিল।

    Published by:Rohan Chowdhury
    First published: