• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • IPL 2021: RCB-কে ভয় দেখাতে ভিডিয়ো পোস্ট মুম্বাইয়ের, কী করছেন ছয় ছক্কার মালিক!

IPL 2021: RCB-কে ভয় দেখাতে ভিডিয়ো পোস্ট মুম্বাইয়ের, কী করছেন ছয় ছক্কার মালিক!

 বড় ম্যাচের কয়েক ঘণ্টা আগে কী এমন কাণ্ড করলেন ছয় ছক্কার মালিক! দেখুন...

বড় ম্যাচের কয়েক ঘণ্টা আগে কী এমন কাণ্ড করলেন ছয় ছক্কার মালিক! দেখুন...

বড় ম্যাচের কয়েক ঘণ্টা আগে কী এমন কাণ্ড করলেন ছয় ছক্কার মালিক! দেখুন...

  • Share this:
    #মুম্বাই: ম্যাচ শুরু হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। ক্রিকেট সমর্থকদের মধ্যে এমনিতেই এখন উত্তেজনা তুঙ্গে। তার মধ্যে কি মাইন্ড গেম খেলল মুম্বাই ইন্ডিয়ান্স! মাঠের ম্যাচ শুরুর আগে কি মানসিক যুদ্ধে আরসিবিকে আমন্ত্রণ জানাল তারা! তা ছাড়া আর কী বা বলা যায়! প্রথম ম্যাচে মুখোমুখি বিরাট কোহলির আরসিবি ও রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। তার আগে মুম্বাই শিবিরের তরফে একটি ভিডিও পোস্ট করা হল। সেই ভিডিও দেখে আরসিবির বোলারদের পিলে চমকে উঠতে পারে। কারণ বড় ম্যাচের কয়েক ঘন্টা আগে প্র্যাকটিসে নেমে ধুন্ধুমার বাঁধিয়ে দিলেন ছয় ছক্কার মালিক। এখনও আন্দাজ করছেন এই ছয় ছক্কার মালিক কে! কে আবার! কায়রন পোলার্ড।

    মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড আরসিবির বিরুদ্ধে ম্যাচের কয়েক ঘন্টা আগে প্র্যাকটিসে নেমে মারমুখী হলেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে আরসিবিকে বার্তা পাঠাতে দেরি করল না মুম্বাই। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ওভারে ছয় ছক্কা মারা কায়রন পোলার্ড দুরন্ত ফর্মে রয়েছেন। প্র্যাকটিস ম্যাচে তিনি যা করলেন সেসব দেখে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলারদের কিছুটা হলেও চিন্তা বাড়তে পারে। আর কে না জানে কায়রন পোলার্ড আইপিএলে সব সময়ই ভয়ানক! একার কাঁধে দায়িত্ব নিয়েই আইপিএলের বহু ম্যাচ বের করেছেন পোলার্ড। ক্যারিবিয়ান তারকা যে কোনও দলের কাছেই সম্পদ। তা আর বলার অপেক্ষা রাখে না।

    দিন কয়েক আগেই শ্রীলংকার বিরুদ্ধে এক ম্যাচে বড় কাণ্ড ঘটিয়েছিলেন পোলার্ড। আকিলা ধনঞ্জয়াকে এক ওভারে ছয় ছক্কা মেরেছিলেন তিনি। ভারতের যুবরাজ সিং ও দক্ষিণ আফ্রিকার হার্সেল গিবসের পর এক ওভারে ছয় ছক্কা মারা ব্যাটসম্যানদের তালিকায় রয়েছেন পোলার্ড। বিশ্বের অন্যতম সেরা মারকুটে ব্যাটসম্যানদের মধ্যে এখন তাঁকে ধরা হয়। এখনও পর্যন্ত পাঁচবার আইপিএলের খেতাব জিতেছে মুম্বাই। এবার জিতলে টানা তিনবার চ্যাম্পিয়ন হবে রোহিতের দল। আর এবারও মুম্বাইয়ের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন কায়রন পোলার্ড।

    Published by:Suman Majumder
    First published: