• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • KIERON POLLARD HITS LONGEST SIX OF IPL 2021 SMJ

IPL 2021: সবচেয়ে লম্বা ছক্কা হাঁকালেন পোলার্ড, ৬ রানের বেশি দেওয়ার দাবি সোশ্যাল মিডিয়ায়!

এদিন আইপিএলে ২০০ ছক্কার মাইলস্টোনও পেরিয়েছেন পোলার্ড।

এদিন আইপিএলে ২০০ ছক্কার মাইলস্টোনও পেরিয়েছেন পোলার্ড।

  • Share this:

    #মুম্বই: আইপিএল মানেই চার ছক্কার খেলা। আইপিএল মানেই রানের বন্যা। ব্যাটসম্যানদের দাপাদাপি। বোলারদের অসহায় অবস্থা। কিন্তু এবার যেন আইপিএলে উল্টো ছবি। এবার আইপিএলে একমাত্র রাজস্থান রয়্যালস বনাম পঞ্জাবের ম্যাচ বাদ দিলে বড় রানের দেখা তেমন নেই। এবার ব্যাটসম্যানদের শাসন করছেন বোলাররা। একের পর এক ম্যাচে কম রানে শেষ হয়ে যাচ্ছে ইনিংস। এবার যেন আইপিএলে মনোরঞ্জনের কিছুটা ঘাটতি রয়েছে। এমনিতেই মাঠে ম্যাচ দেখতে যেতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। ফাঁকা গ্যালারিতে হচ্ছে ম্যাচ। তার মধ্যে রানের খরা। এবারের আইপিএল যেন অন্যবারের মতো নয়।

    চিপকের উইকেট নিয়ে অনেক কথাই হচ্ছে। তবুও এই উইকেটেই এখনও পর্যন্ত আইপিএলে সব থেকে লম্বা দুটি ছক্কা হাঁকিয়েছেন দুজন ব্যাটসম্যান। শনিবার হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কায়রন পোলার্ড আইপিএল ২০২১- এর সব থেকে লম্বা ছক্কা হাঁকালেন। পোলার্ড যখন ব্যাটিং করতে আসেন তখন মুম্বই ১১৪ রানে চার উইকেট হারিয়েছিল। এর পর উইকেটে এসেই সমঝে-বুঝে খেলতে শুরু করেন পোলার্ড। মুম্বইয়ের হয়ে এদিন তিনি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। হায়দরাবাদের স্পিনার মুজিবুর রহমানের ডেলিভারিতে পোলার্ড এদিন যে ছক্কাটি মেরেছেন সেটি ১০৫ মিটার লম্বা ছিল। এখনও পর্যন্ত এত লম্বা ছক্কা চলতি মরশুমের আইপিএলে কেউ হাঁকাতে পারেননি। এদিন আইপিএলে ২০০ ছক্কার মাইলস্টোনও পেরিয়েছেন পোলার্ড। একইসঙ্গে ম্যাচের সেরাও হয়েছেন তিনিই।

    <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">KIERON POLLARD with the 105M six. That deserved more than 6 runs tbh<a href="https://twitter.com/hashtag/MIvsSRH?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#MIvsSRH</a> <a href="https://t.co/KjUNvihxyI">pic.twitter.com/KjUNvihxyI</a></p>&mdash; AK #MI (@rantworld101) <a href="https://twitter.com/rantworld101/status/1383439896577122309?ref_src=twsrc%5Etfw">April 17, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

    এর আগে আরসিবির গ্লেন ম্যাক্সওয়েল চলতি আইপিএলে ১০০ মিটার লম্বা একটি ছক্কা হাঁকিয়েছিলেন। চলতি আইপিএলে এতদিন সেটাই ছিল সব থেকে লম্বা ছক্কা। কিন্তু এদিন ম্যাক্সওয়েলকে পেছনে ফেললেন পোলার্ড। তাঁর ১০৫ মিটার লম্বা ছক্কা নিয়ে সোশ্যাল মিডিয়া এখন উত্তাল। অনেকেই মজার ছলে বলছেন, এত লম্বা ছক্কায় কিন্তু রান হবে সেই ছয়। এত লম্বা ছক্কা হলে কি ছয়ের থেকে বেশি রান দেওয়া যায় না! মুম্বই এদিন হায়দরাবাদকে হারিয়েছে। আর মুম্বইয়ের এদিনের জয়ে পোলার্ডের গুরুত্ব ছিল অনেকটাই।

    Published by:Suman Majumder
    First published: