• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KIERON POLLARD BRILLIANT 87 RUN INNINGS HELPS MUMBAI INDIANS BEAT CSK IN A CLOSE ENCOUNTER RRC

MI vs CSK: পোলার্ড ঝড়ে বেলাইন চেন্নাই এক্সপ্রেস, জিতল মুম্বই

MI vs CSK: পোলার্ড ঝড়ে বেলাইন চেন্নাই এক্সপ্রেস, জিতল মুম্বই

ঝড় তুললেন পোলার্ড

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। লুঙ্গি এনগিদি বল হাতে ওভার শুরু করলেন। প্রথম চার বলে ৮ রান নিলেন পোলার্ড। চতুর্থ বলে রান নিলেন না। পঞ্চম বলে ছক্কা হাঁকালেন মিড উইকেটের ওপর দিয়ে। শেষ বলে দৌড়ে দুই রান নিয়ে রোমাঞ্চকর ম্যাচে জয় এনে দিলেন মুম্বইকে

  • Share this:

    ৪ উইকেটে জয়ী মুম্বই

    #নয়াদিল্লি: বিশাল রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেনি মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত এবং ডি কক পাল্টা আক্রমণ শুরু করেন চেন্নাই বোলারদের। ৩৫ করে শার্দুল ঠাকুরের বলে আউট হন রোহিত। এদিন ব্যর্থ সূর্য। জাদেজার বলে খোঁচা দিয়ে ধোনির হাতে ধরা পড়লেন মাত্র ৩ রান করে। ডি কক ফিরে গেলেন মইন আলির কাছে কট অ্যান্ড বোল্ড হয়ে। দক্ষিণ আফ্রিকান তারকা এদিন করেন ৩৮ । এরপর কাজটা ক্রমশ কঠিন হয়ে উঠেছিল পাঁচবারের চ্যাম্পিয়নদের কাছে। কিন্তু ক্রুনাল পান্ডিয়া এবং কায়রন পোলার্ড মিলে ম্যাচে কামব্যাকের চেষ্টা করলেন।

    প্রথমটা একটু দেখে নিয়ে তারপর ঝড় তুললেন ক্যারিবিয়ান তারকা। দুবার বল হারিয়ে দিলেন। প্রথম অর্ধশতরান পূর্ণ করলেন এবারের টুর্ণামেন্টে। অন্যদিকে ক্রুনাল বুদ্ধি করে এগোতে থাকেন। খুচরো রান নিয়ে স্কোরবোর্ড চালু রাখার পাশাপাশি লুজ বল বাউন্ডারির বাইরে পাঠালেন অনায়াসে। মনে হচ্ছিল এই জুটি চ্যাম্পিয়নদের জয় এনে দেবে। কিন্তু ১৭ নম্বর ওভারে স্যাম কারান এলবি করলেন ক্রুনালকে। দুরন্ত বল করে ওভারে দিলেন মাত্র ২ রান। এরপর একটা সুযোগ এসেছিল চেন্নাই দলের সামনে। শার্দুল ঠাকুরের বলে পোলার্ডের ক্যাচ ফেলে দিলেন ডু প্লেসি। এখানেই ম্যাচটা প্রায় হেরে গেলেন মহেন্দ্র সিং ধোনি।

    এরপর স্যাম কারানকে পরপর দুই বলে ছক্কা হাঁকালেন হার্দিক।কিন্তু ম্যাচ শেষ করে আসতে পারলেন না। ১৬ করে ফিরে গেলেন। জিমি নিশাম খাতা না খুলে ফিরে এলেন। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। লুঙ্গি এনগিদি বল হাতে ওভার শুরু করলেন। প্রথম চার বলে ৮ রান নিলেন পোলার্ড। চতুর্থ বলে রান নিলেন না। পঞ্চম বলে ছক্কা হাঁকালেন মিড উইকেটের ওপর দিয়ে। শেষ বলে দৌড়ে দুই রান নিয়ে রোমাঞ্চকর ম্যাচে জয় এনে দিলেন মুম্বইকে। ক্যারিবিয়ান তারকা প্রমাণ করলেন বয়স বেড়েছে, কিন্তু ম্যাচ জেতানোর ক্ষমতা কমেনি।

    মহেন্দ্র সিং ধোনি নিজে যত না খেলছেন, বাকিদের খেলাচ্ছেন। কিন্তু পর্দার পেছন থেকে রিমোট কন্ট্রোল থাকছে প্রাক্তন ভারত অধিনায়কের হাতে। এবার গুটিয়ে থেকে নয়, আগ্রাসী ক্রিকেট খেলার বার্তা দিয়েছেন মাহি। চেন্নাইয়ের খেলা দেখে সেটা পরিষ্কার। আজ বুমরা যে পরিমাণ রান দিয়েছেন তা শেষ কোন আইপিএল ম্যাচে তিনি দিয়েছিলেন মনে করা সম্ভব নয়। যাই হোক, দিনের শেষে যেভাবে একটা উত্তেজক ম্যাচের সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা তার তুলনা হয় না।দিনের শেষে আইপিএলের এল ক্লাসিকোতে জয় পাঁচবারের চ্যাম্পিয়নদের। চেন্নাই এক্সপ্রেস বেলাইন করলেন পোলার্ড।৩৪ বলে ৮৭ রানের ইনিংস সাজানো ছিল ৬ টি বাউন্ডারি এবং ৮ টি ওভার বাউন্ডারি দিয়ে।

    Published by:Rohan Chowdhury
    First published: