• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 WATCH CHENNAI SUPER KINGS FIRE WARNING TO PUNJAB KINGS IN STYLE JUST BEFORE THE MATCH DD TC

IPL 2021: হাইভোল্টেজ ম্যাচের আগে রণহুঙ্কার মহেন্দ্র সিং ধোনির, ভিডিও দেখলে চোখ কপালে উঠবে!

IPL 2021: হাইভোল্টেজ ম্যাচের আগে রণহুঙ্কার মহেন্দ্র সিং ধোনির, ভিডিও দেখলে চোখ কপালে উঠবে!

IPL 2021: হাইভোল্টেজ ম্যাচের আগে রণহুঙ্কার মহেন্দ্র সিং ধোনির, ভিডিও দেখলে চোখ কপালে উঠবে!

চেন্নাই আগেই বুঝিয়ে দিয়েছিল এদিন ম্যাচে তারা কি করতে চলেছে৷

  • Share this:

#মুম্বই: শুক্রবার ইণ্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর হাইভোল্টেজ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস (CSK) মুখোমুখি হতে চলেছে পঞ্জাব কিংস (PBKS)-এর ৷ প্রতিযোগিতায় দু'টি দলই একটি করে ম্যাচ খেলে ফেলেছে পূর্বেই। পঞ্জাবের পক্ষে প্রথম ম্যাচের ফলাফল অনুকূল হলেও, চেন্নাইয়ের কাছে জয় অধরাই থেকেছে প্রথম ম্যাচে। কিন্তু তাতে কী? শুক্রবার হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামার আগে প্রতিপক্ষকে কার্যত হুঙ্কার দিয়ে রাখল মহেন্দ্র সিং ধোনি বাহিনী।

ম্যাচের চব্বিশ ঘন্টা আগে দলের Twitter হ্যাণ্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। দলের তরফ থেকে সেই ভিডিওতে দেখা যায়, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, অলরাউণ্ডার ও টিমের অন্যতম প্রধান স্তম্ভ ডোয়েন ব্র‍্যাভো (Dwayne Bravo) ও রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja)। ভিডিওয় ধোনিকে ব্র‍্যাভোর উদ্দেশ্যে 'হুইসল' দিতে শোনা যায়। চেন্নাই সুপার কিংস দলের থিম সং হল 'হুইসল পোড়ু'। দল মাঠে নামলে তাদের সমর্থকেরা হুইসল দিয়েই স্বাগত জানিয়ে থাকেন। দলের তরফ থেকে প্রকাশিত ভিডিওয় হুইসল দিয়েই ধোনি বুঝিয়ে দিলেন, হাইভোল্টেজ ম্যাচের আগে কতটা চনমনে তার দল। ভিডিওয় জাদেজাকেও দেখা গিয়েছে নাচতে। হাইভোল্টেজ ম্যাচের আগে যে বিন্দুমাত্র চাপে নেই দল, তা বোঝাতেই এমন ভিডিও করা হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

চেন্নাই সুপার কিংস এর যে কোনও ভিডিও অথবা পোস্ট সামাজিক নেট-মাধ্যমে জনপ্রিয়তার শিখরে ওঠে। হাজার হাজার অনুগামীরা সেই পোস্ট অথবা ভিডিও ছড়িয়ে দেন। অন্যথা হয়নি এদিনও। এক ভক্ত ভিডিও শেয়ার করে তার তলায় লেখেন 'আগামীকাল আমাদের দিন, এগিয়ে চলো চেন্নাই সুপার কিংস।' এক ধোনি ভক্ত আবার সেই ভিডিও থেকে ধোনির অংশটুকু শেয়ার করে ধোনিকে 'তালাইভা' বলে সম্বোধন করেন। চেন্নাই সুপার কিংসকে আহত সিংহের সঙ্গে তুলনা করে এক ভক্ত লেখেন ' মনে রাখা দরকার আহত সিংহ ক্ষুধার্ত সিংহ অপেক্ষা বেশি শক্তিশালী। এই মুহূর্তে আমরা এবার দু'টোই। সতর্ক থাকুন, আমরা জেতার জন্য আসছি।' প্রিয় দলকে এগিয়ে যাবার জন্য শুভেচ্ছাবার্তাও দেন অনেক সমর্থক।

শুক্রবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পঞ্জাব কিংসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। লিগ টেবিলের হিসাবে দু'টি দলই একটি করে ম্যাচ খেলে ফেলেছে। পঞ্জাব কিংসের অবস্থান লিগের তিন নম্বরে। আত্মবিশ্বাসে টগবগ করছে তারা। চেন্নাইয়ের অবস্থান এই মুহূর্তে লিগের একদম শেষে। দিল্লি ক্যাপিটালের (Delhi Capitals) কাছে প্রথম ম্যাচ হেরে গিয়েছে তারা। যদিও আত্মবিশ্বাসে মোটেই ভাটা পড়েনি তাতে।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর