IPL 2021: বায়ো বাবলে থেকেও নিজে করছেন মেয়ের দেখভাল, ভামিকার পাশাপাশি দল সামলাচ্ছেন বিরাট

IPL 2021: বায়ো বাবলে থেকেও নিজে করছেন মেয়ের দেখভাল, ভামিকার পাশাপাশি দল সামলাচ্ছেন বিরাট

IPL 2021: বায়ো বাবলে থেকেও নিজে করছেন মেয়ের দেখভাল, ভামিকার পাশাপাশি দল সামলাচ্ছেন বিরাট!

নিজের Instagram আ্যাকাউন্ট থেকে একশোতম পোস্টটি ছেড়েছেন কুশল। সেই জন্যেই হয় তো ছবিটির তাৎপর্য এত বেশি।

  • Share this:

#মুম্বই: তাঁর পিতৃত্বের কথা এখন সর্বজনবিদিত। পিতা হিসাবে নিজের সন্তানের প্রতি দায়িত্ব পালনে তিনি যে কখনও কুন্ঠা বোধ করেন না তার প্রমাণ পাওয়া গেল আরও একবার৷ জনপ্রিয় ক্রিকেটার ও ভারতীয় জাতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে Instagram-এ। যে ছবিতে বিরাটের পাশাপাশি দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকেও (Anushka Sharma)। তবে এই ছবির আসল আকর্ষণ বিরাট বা অনুষ্কা নন। বরং বিরাটের কাঁধে থাকা বার্পক্লথ। রাউন্ড নেক টি-শার্টের একপাশে দেখা গিয়েছে ওই বার্পক্লথ। অনুমান করা মোটেই কঠিন নয় যে, ওই বার্পক্লথ আসলে কার। বিরাট-অনুষ্কা কন্যা ভামিকা কোহলির (Vamika Kohli) জন্যই যে কাঁধে বার্পক্লথ রেখেছেন বিরাট, তা পরিষ্কার হয়েছে খুব সহজেই। ছবিটি নিজের Instagram আ্যাকাউন্ট থেকে ভাগ করে নিয়েছেন, রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) টিমে তাঁরই সতীর্থ কুশল ওয়াধওয়ানি (Kushal Wadhwani)।

নিজের Instagram আ্যাকাউন্ট থেকে একশোতম পোস্টটি ছেড়েছেন কুশল। সেই জন্যেই হয় তো ছবিটির তাৎপর্য এত বেশি। শততম পোস্টে কুশলের পাশে দেখা গিয়েছে ক্রিকেট-বলিউড মেলবন্ধনের হিট জুটি বিরুষ্কাকে। ছবিতে সাদা রাউণ্ড নেক টি-শার্টে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। সঙ্গত করছে কালো শর্টস আর সাদা স্নিকার্স। অনুষ্কার পরনে ম্যাঙ্গো রঙের পোষাক। কুশল নিজে পরে আছেন, রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি। সঙ্গে কালো শর্টস। রাউন্ড নেক টি-শার্ট পরিহিত বিরাটের ডানকাঁধে রয়েছে ওই বার্পক্লথ। ওই বার্পক্লথ কী কারনে ব্যবহার হয়, তা অনুমান করা খুবই সহজ। ছবিটি তোলা হয়েছে মুম্বইয়ের তাজ ল্যান্ড এন্ড-এ। আইপিলের IPL) জন্যে এখানেই বর্তমানে থাকছেন বিরাট-অনুষ্কা-ভামিকা। জীবনে প্রথমবারের জন্য বিরাটকে কোনো ক্রিকেট ট্যুরে সঙ্গ দিচ্ছে ভামিকা।

এই বছরের জানুয়ারি মাসের ১১ তারিখে জন্ম হয় ভামিকার। সেই সময়ে নিজের স্ত্রী অনুষ্কার পাশে থাকতে চেয়ে ও নিজের কন্যা ভামিকার মুখ দেখতে চেয়ে অস্ট্রেলিয়া সিরিজ থেকে সরে দাঁড়িয়েছিলেন বিরাট। পিতৃত্বকালীন ছুটি নিয়ে চলে এসেছিলেন দেশে। ক্রিকেটার হিসাবে দেশের প্রতি তাঁর দায়িত্বের কথা জানেন সবাই। কিন্তু মেয়ের জন্মের সময়ে ছুটি নিয়ে তিনি বুঝিয়ে দিয়েছিলেন পিতা হিসাবেও কতটা কর্তব্যপরায়ণ তিনি।

IPL-এ এই মুহূর্তে বিরাটের দল রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বেশ সুবিধাজনক অবস্থায়। পাঁচ ম্যাচের চারটিতেই জিতেছে তারা। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধেই তারা নিজেদের অপরাজেয় রেকর্ড ধরে রাখতে পারেননি। রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) দুরন্ত ব্যাটে ভর করে ৬৯ রানে ম্যাচ জিতে নেয় চেন্নাই। পরবর্তী ম্যাচে বিরাট বাহিনী মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)।

Published by:Ananya Chakraborty
First published: