Home /News /ipl /
IPL 2021 SRH vs RCB : চাহাল, হর্ষলদের দুরন্ত বোলিংয়ে ব্যাকফুটে সানরাইজার্স হায়দরাবাদ

IPL 2021 SRH vs RCB : চাহাল, হর্ষলদের দুরন্ত বোলিংয়ে ব্যাকফুটে সানরাইজার্স হায়দরাবাদ

উইলিয়ামসনকে বোল্ড করে উচ্ছ্বাস হর্ষল প্যাটেলের

উইলিয়ামসনকে বোল্ড করে উচ্ছ্বাস হর্ষল প্যাটেলের

IPL 2021 SRH vs RCB Brilliant bowling peformance by RCB restricts SRH to a low total. টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী হর্ষল প্যাটেল দুর্দান্ত একটা কাটারে বোল্ড করলেন উইলিয়ামসনকে

  • Share this:

    সানরাইজার্স হায়দরাবাদ - ১৪১/৭

    #আবুধাবি: বুধবার দক্ষিণী ক্রিকেট লড়াইয়ে বিরাট কোহলির দলের বিরুদ্ধে ওপেনার হিসেবে অভিষেক শর্মাকে নামিয়ে চমক দিয়েছিল সানরাইজার্স হায়দারাবাদ। একটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি মারলেও, অভিষেক মাত্র ১৩ রান করে ফিরে গেলেন।গারটনের বলে ম্যাক্সওয়েলের হাতে ধরা পড়লেন। কিন্তু এরপর অধিনায়ক উইলিয়ামসন এবং ইংলিশ ওপেন জেসন রয় দায়িত্ব নিয়ে কমলা ব্রিগেডের ইনিংস এগিয়ে নিয়ে যেতে থাকলেন।

    মোটামুটি দুজনেই ঠিক করেই নেমেছিলেন পরিস্থিতি যেমনই হোক, অন্তত ১৫ ওভার ব্যাট করতেই হবে। কিন্তু টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী হর্ষল প্যাটেল দুর্দান্ত একটা কাটারে বোল্ড করলেন উইলিয়ামসনকে। ৩১ করে ফিরলেন তিনি। এলেন প্রিয়ম গর্গ। ড্যানিয়েল ক্রিশ্চিয়ানের বলে ডিভিলিয়ার্স এর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ১৫ রান করে। একই ওভারে জেসন রয় কট অ্যান্ড বোল্ড হলেন ৪৪ করে। এদিন ঋদ্ধিমান সাহাকে নামানো হল ছয় নম্বরে।

    চাহালের বলে এলবি হলেন আব্দুল সামাদ এক রান করে। ঋদ্ধিমান ১০ করে ক্যাচ দিয়ে ফিরে গেলেন হর্ষল প্যাটেলের বলে।চলতি আইপিএলে মাত্র ২টি ম্যাচ জিতেছে সানরাইজার্স। লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে তারা। ফলে তাদের কাছে আজকের ম্যাচের তেমন গুরুত্ব নেই। তবে আরসিবির যাত্রাভঙ্গ করতে অবশ্যই চাইবে হায়দরাবাদ।

    ফলে এই ম্যাচে তাদের হালকাভাবে নেওয়ার কোনও কারণ নেই। এবার দেখে নেওয়া যাক দুই দলের মুখোমুখি সাক্ষাতের ইতিহাস। আইপিএলে এখনও পর্যন্ত ১৯ বার মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দরাবাদ। তার মধ্যে ১০টি ম্যাচ জিতেছে হায়দরাবাদ। আটটি জিতেছে আরসিবি। একটি ম্যাচ অমিমাংসিত।

    চলতি মরশুমে আইপিএলের প্রথম পর্বে অবশ্য হায়দরাবাদকে হারিয়েছিল আরসিবি।আজকে অন্তত প্রথম ইনিংসের ভিক্তিতে বলা যায় ম্যাচটা জেতার ব্যাপারে ফেভারিট বিরাট কোহলির দল। কমলা বাহিনীর হারা হয়তো শুধু মাত্র সময়ের অপেক্ষা। একটা দল হিসেবে অনেকদিন পর খেলতে দেখা যাচ্ছে লাল জার্সিধারীদের। এবার চ্যাম্পিয়ন হতে না পারলে আবার কবে আরসিবি চ্যাম্পিয়ন হবে নিশ্চয়তা নেই।হর্ষল প্যাটেল এদিনও তিনটি উইকেট নিলেন ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, SRH vs RCB

    পরবর্তী খবর