Home /News /ipl /
IPL 2021, SRH vs RCB : শেষ ওভারে বিরাট কোহলিদের হারিয়ে চমক সানরাইজার্সের

IPL 2021, SRH vs RCB : শেষ ওভারে বিরাট কোহলিদের হারিয়ে চমক সানরাইজার্সের

দুর্দান্ত বল করলেন জেসন হোল্ডার

দুর্দান্ত বল করলেন জেসন হোল্ডার

IPL 2021 SRH vs RCB Bhuvneshwar Kumar brilliant last over helps SRH beat RCB in Abu Dhabi .ভুবনেশ্বর কুমারের চতুর্থ বলে ওভার বাউন্ডারি মারলেন এবি। পঞ্চম বল ডট। শেষ বল আবার ডট। প্রায় হারা ম্যাচ ৪ রানে জিতে নিল সানরাইজার্স হায়দারাবাদ

আরও পড়ুন...
  • Share this:

    সানরাইজার্স হায়দরাবাদ জয়ী ৪ রানে

    #আবুধাবি: বুধবার সানরাইজার্স হায়দারাবাদের রান তাড়া করতে নেমে আরসিবি যে এতটা হোঁচট খাবে, বুঝা যায়নি। উইকেট শ্লথ ছিল ঠিকই, কিন্তু যেভাবে একটি বাউন্ডারি মারার পর ভুবনেশ্বর কুমারের বলে এলবিডব্লিউ হলেন বিরাট কোহলি (৫), ড্যানিয়েল ক্রিশ্চান (১) এবং ভারত (১২) তাতে মরা ম্যাচে প্রাণ ফিরে এল। রোমাঞ্চ জাগল। কিন্তু দেবদত্ত এবং গ্লেন ম্যাক্সওয়েল ধরে খেলার চেষ্টা করলেন। রশিদ খানের একটি ওভারে তিনটি বাউন্ডারি মারলেন ম্যাক্সওয়েল। কিন্তু পাশাপাশি সিঙ্গল নিয়ে স্কোরবোর্ড চালু রেখেছিলেন।

    কিন্তু ১৫ নম্বর ওভারে রান আউট হয়ে গেলেন ম্যাক্সওয়েল (৪০)। ডিরেক্ট ছুঁড়ে উইকেট ভেঙে দেন উইলিয়ামসন। এরপর এলেন এবি ডি ভিলিয়ার্স। তখন ভুবনেশ্বর, সিদ্ধার্ত কল, উমরান মালিকদের সামলাতে রীতিমতো বেগ পেতে হচ্ছে আরসিবি - কে। দেবদত্ত ৪১ করে রশিদের বলে সামাদের হাতে ধরা পড়লেন। কিন্তু হাল ছাড়েননি ডি ভিলিয়ার্স এবং বাংলার শাহবাজ আহমেদ।

    উমরান মালিকের একটি ওভারে ১১ রান নিয়ে বিরাট কোহলির আরসিবি- র কাজটা সহজ করে দেন শাহবাজ। ভুবনেশ্বর শাহবাজের সহজ ক্যাচ মিস না করলে ম্যাচের ফল অন্যরকম হতে পারত। হোল্ডার আউট করেন শাহবাজকে। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৩ রান। তবে শেষ ওভারের প্রথম দুই বলে ডি ভিলিয়ার্স উইকেট এর অপরপ্রান্তে। চারটি বল খেলার সুযোগ ছিল তার কাছে। ভুবনেশ্বর কুমারের চতুর্থ বলে ওভার বাউন্ডারি মারলেন এবি। পঞ্চম বল ডট। শেষ বল আবার ডট। প্রায় হারা ম্যাচ ৪ রানে জিতে নিল সানরাইজার্স হায়দারাবাদ।

    বুধবার দক্ষিণী ক্রিকেট লড়াইয়ে বিরাট কোহলির দলের বিরুদ্ধে ওপেনার হিসেবে অভিষেক শর্মাকে নামিয়ে চমক দিয়েছিল সানরাইজার্স হায়দারাবাদ। এদিন ঋদ্ধিমান সাহাকে নামানো হল ছয় নম্বরে। চাহালের বলে এলবি হলেন আব্দুল সামাদ এক রান করে। ঋদ্ধিমান ১০ করে ক্যাচ দিয়ে ফিরে গেলেন হর্ষল প্যাটেলের বলে।চলতি আইপিএলে মাত্র ২টি ম্যাচ জিতেছে সানরাইজার্স। লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে তারা। ফলে তাদের কাছে আজকের ম্যাচের তেমন গুরুত্ব নেই। তবে আরসিবির যাত্রাভঙ্গ করতে অবশ্যই চাইবে হায়দরাবাদ।শেষ পর্যন্ত নিজের লক্ষ্যে সফল তাঁরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, RCB vs SRH

    পরবর্তী খবর